সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

৯৯৯ এ ফোনে দুই যুবককে উদ্ধার করলো দুপচাঁচিয়া থানা পুলিশ

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ১৯ মে ২০২১
199 বার পঠিত
৯৯৯ এ ফোনে দুই যুবককে উদ্ধার করলো দুপচাঁচিয়া থানা পুলিশ

বগুড়ায় সিএনজি চালক ও যাত্রী বেশী অপরাধীদের কবলে পড়ে ৯৯৯ এ ফোনে দুই যুবককে উদ্ধার করলো দুপচাঁচিয়া থানা পুলিশ। উদ্ধার হওয়া যুবকরা হলেন নাটোর জেলার সিংড়া উপজেলার ফজলুর রহমানের ছেলে আসলাম হোসেন(২৪) ও একই উপজেলার বিয়াস পাড়ার সিরাজ উদ্দিনের ছেলে মোস্তফা হোসেন (২৫)।

থানা সূত্রে জানা যায়, বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ও চৌমুহনী এলাকায় বোরো ধান কাটতে আসেন নাটোরের সিংড়ার ফজলুর রহমান, সিরাজ উদ্দিন সহ অন্যান্যরা। গত মঙ্গলবার ফজলুর রহমানের ছেলে আসলাম হোসেন মোস্তফাকে সাথে নিয়ে তার বাবার সঙ্গে দেখা করতে বগুড়া চার মাথায় প্রায় রাত দেড়টার দিকে আসেন। এরপর অচেনা-অজানা জায়গা হওয়ায় তারা মালঞ্চা যাবার জন্য সিএনজি ভাড়া করে তাতে উঠেন। সিএনজি চালক ও যাত্রী বেশী অপরাধীরা তাদের মালঞ্চা যাবার কথা বলে দুপচাঁচিয়া উপজেলার দিকে নিয়ে যায় এবং তাদের নিকটে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে আসলামের মোবাইল থেকে তার বাড়িতে ফোন করে মোটা অংকের টাকা দাবী করেন।


এসময় তার বাড়ির লোকজন ৯৯৯-এ ফোন করে বিষয়টি অবগত করেন। ৯৯৯-এ ফোন পেয়ে দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশের বিশেষ টিম কয়েক ভাগে ভাগ হয়ে অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৩টার দিকে দুপচাঁচিয়া উপজেলার শেষ সীমানার একটি খোলা মাঠ থেকে ওই দুই যুবককে উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপরাধীরা ছিনিয়ে নেয়া টাকা ও মোবাইল ফোন তাদের নিকট ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ উদ্ধার হওয়া যুবকদ্বয়কে তাদের অভিভাবকের নিকট তুলে দেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানান, ৯৯৯এ ফোন পেয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে যুবকদের উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় যুবকদ্বয়কে তাদের অভিভাকের নিকট তুলে দেয়া হয়েছে।


Facebook Comments Box


Posted ১১:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৯ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(498 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!