শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গঠনের টার্গেট নিয়েছেন প্রধানমন্ত্রী- জেলা প্রশাসক মো: সাইফুল

আলোকিত বগুড়া   বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩
101 বার পঠিত
২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গঠনের টার্গেট নিয়েছেন প্রধানমন্ত্রী- জেলা প্রশাসক মো: সাইফুল

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা প্রসাশক মো: সাইফুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা অনুয়যায়ী দেশে কোন মানুষকে পিছিয়ে রেখে সরকার উন্নয়ন করবেনা। ২০৪১ সালের মধ্যে একটি উন্নত স্মার্ট বাংলাদেশ গঠনের টার্গেট নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহন করছেন। সেই পরিকল্পনা জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতায় ঐক্যদ্ধ ভাবে কাজ করতে হবে।

তিনি বলেন প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক দেশে কোন গৃহহিন মানুষ থাকবেনা। সেজন্য আশ্রায়ন প্রকল্প গ্রহনে তিনি নিরলস ভাবে কাজ করছেন। তিনি শিক্ষা সম্পর্কে বলেন জাতীয় ভাবে শিক্ষার হার ৭৮ শতাশং হলেও আদমদীঘি উপজেলায় শিক্ষার হার মাত্র ৬১ শতাংশ। শিক্ষকরা ক্লাশ নিতে চায়না, এটা অত্যন্ত দু:খজনক। এ থেকে উত্তীর্ণ না হলে আগামী প্রজন্মে এ উপজেলা ক্ষতিগ্রস্থ্য হবে। এজন্য ম্যানেজিং কমিটি, শিক্ষক,অভিভাবক ও প্রশাসনকে একযোগে কাজ করে শিক্ষার হার বৃদ্ধি করতে হবে।


তিনি আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১টায় বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত সর্বস্তরের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পালের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সান্তাহার সরকারি কলেজের অধ্যক্ষ ছায়ফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারি, মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিক আজিজ, ওসি রেজাউল করিম, মপ্রধান শিক্ষক মনজু আরা বেগম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ, আদমদীঘি
প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজার রহমান, সান্তাহার প্রেসক্লাবের সম্পাদক খায়রুল ইসলাম, আদমদীঘি ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান প্রমুখ। উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভুমি) মুনিরা সুলতানা, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, সালমা বেগমসহ নেতৃবর্গ।


Facebook Comments Box


Posted ৫:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!