সোমবার ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হাবিপ্রবিতে “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট” এর উদ্বোধন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি   মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১
36 বার পঠিত
হাবিপ্রবিতে “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট” এর উদ্বোধন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ছাত্রদের জন্য “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট” এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে (স্কুল মাঠ) উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিঁধান চন্দ্র হালদার, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক প্রফেসর ড. মাহাবুব হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সোশ্যাল সাইন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডীন , প্রফেসর মোঃ নওশের ওয়ান, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজসহ আরও উপস্থিত ছিলেন বিভিন্ন হলের হল সুপার, সহকারি হল সুপার, সহকারি প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারি পরিচালকসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে উপস্থাপনা করেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারি পরিচালক মোঃ মাইন উদ্দিন এবং খেলা সার্বিকভাবে পরিচালনা করেন শরীরচর্চা শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোঃ মাহাবুব-উল-হাসান।


এ সময় মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান বলেন, বক্তব্যের শুরুতেই আমি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করছি। হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজয়ের মাসে নানা ধরণের কর্মসূচি হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। শিক্ষার্থীদের মেধা মনন তথা মানুষিক বিকাশের ক্ষেত্রে খেলাধুলার কোন বিকল্প নেই।

তিনি বলেন, এ ধরণের আয়োজন গুলো সফলভাবে শেষ করতে পারলে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল হবে। এক্ষেত্রে আমি শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করছি। এই বিশ্ববিদ্যালয় আমাদের সকলের, তাই সকলকে মিলেই এর উন্নতি সাধন করতে হবে।


Facebook Comments Box


Posted ১১:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

Alokito Bogura। Online Bangla News Portal |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৬১০ ৯১১ ৮৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!