বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চেয়ারম্যান পদে ভোটগ্রহণ স্থগিত...

সড়ক দূর্ঘটনায় সুখানপুকুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোল্লার মৃত্যু

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ২৬ জানুয়ারি ২০২২
136 বার পঠিত
সড়ক দূর্ঘটনায় সুখানপুকুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোল্লার মৃত্যু

বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা (৫৪) সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। বুধবার বিকেলে গাবতলী পৌরসভাধীন খলিসাকুড়া নামকস্থানে গাবতলী-সারিয়াকান্দী সড়কে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে মাথায় প্রচন্ডভাবে আঘাত পান। পরে তাকে উদ্ধার করে প্রথমে গাবতলী হাসপাতাল পরে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে চেয়ারম্যান প্রার্থী মৃত্যুবরণ করায় উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার ভোটগ্রহণ স্থগিত করেছেন।

জানা গেছে, গাবতলীর সুখানপুকুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা (টেলিফোন মার্কা) বিকেলে মোটর সাইকেলযোগে সেলিম নামের এক কর্মীকে পেছনে নিয়ে বগুড়া থেকে তার নির্বাচনী এলাকা সুখানপুকুর ইউনিয়নে ফিরছিলেন। পতিমধ্যে পৌরসভাধীন খলিসাকুড়া গ্রামে পোঁছালে আশরাফুল হক গোল্লা মাথা ঘুরে অজ্ঞান হয়ে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যান। এ সময় তিনি মাথায় প্রচন্ডভাবে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হন। স্থানীয়রা গুরুতর আহত আশরাফুল হক গোল্লাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গাবতলী হাসপাতালে নেয়া হয়। আশরাফুল হক গোল্লার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গাবতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাবা তাবসিয়া ও ফরহাদ হোসেন বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


চিকিৎসক সাবা তাবসিয়া ও ফরহাদ হোসেন জানান, গোল্লা মাথায় প্রচন্ডভাবে আঘাত পেয়েছেন। আশরাফুল হক গোল্লা সুখানপুকুর ইউনিয়নের ডিহি ডওর গ্রামের মৃত মেহের উদ্দিন প্রামানিকের ছেলে। তিনি সুখানপুকুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও নেপালতলী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। এ

দিকে বৈধ মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা মৃত্যুবরণ করায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা, ২০১০এর বিধি ২০এর উপ-বিধি (১) অনুযায়ী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার রুহুল আমীন ৩১জানুয়ারী সুখানপুকুর ইউপির চেয়ারম্যান পদের নির্বাচন বাতিল/স্থগিত করেছে। পরবর্তীতে নির্বাচন কমিশন হতে উক্ত পদে নির্বাচনী কার্যক্রম সম্পর্কে পরবর্তী তফসিল পাওয়া গেলে সে অনুযায়ী কার্যক্রম পরিচালনা করা হবে।


Facebook Comments Box


Posted ৭:৪৩ অপরাহ্ণ | বুধবার, ২৬ জানুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!