রবিবার ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করবে এ দেশের জনগন- বগুড়া জেলা আ:লীগের যুগ্ম সম্পাদক দুলু

মো: দৌলত জামান, স্টাফ রিপোর্টার   বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১
82 বার পঠিত
স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করবে এ দেশের জনগন- বগুড়া জেলা আ:লীগের যুগ্ম সম্পাদক দুলু

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কঠোর হস্তে দমন করবে এদেশের জনগন। বর্তমান সরকারের উন্নয়ন দেখে বিএনপি নেতাদের মাথা খারাপ হয়েছে। ফলে তারা উন্নয়নের রুপকার, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে শিষ্টাচার বহির্ভূত, অশালীন, কুরুচিপূর্ণ বক্তব্য দিতে শুরু করেছে। কথায় বলে পাগলে কিনা বলে, ছাগলে কি না খায়।

আলাল যে বক্তব্য দিয়েছেন, তা আমাদের সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মূল্যবোধের চরম পরিপন্থী, অসঙ্গতিপূর্ণ এবং অসভ্যতার চরম উদাহরণ। কোন সভ্য সমাজের সভ্য রাজনৈতিক কর্মী এ ধরনের কথা বলতে পারে না। আলালের মত জঘন্য রাজনীতিবিদের রাজনীতিতে থাকা উচিত নয়।


তিনি আরো বলেন, মুখ ও জিহ্বা সামলে শালীনতা বজায় রেখে কথা বলেন। যদি না সামলান, তাহলে এদেশের মানুষ জানে কীভাবে আপনাদেরকে সামলাতে হয়।’ বিএনপি লালন করে প্রতিহিংসা, ষড়যন্ত্র আর পরশ্রীকাতরতা। তাদের মাঝে কৃতজ্ঞতাবোধ নেই, তারা কৃতঘœ। তারা জন্মলগ্ন থেকে রাজনীতির সুষ্ঠু ধারা এবং পারস্পরিক শ্রদ্ধাবোধের পরিবেশকে কলুষিত করে আসছে। এটা তাদের রাজনৈতিক ঐতিহ্য ও উত্তরাধিকার।

দুলু বলেন, ঐতিহ্যগতভাবেই রাজনীতিতে বিনয়, সহমর্মিতা, পরমতসহিষ্ণুতা চর্চা করে আওয়ামী লীগ। দলে কিংবা সরকারে কেউ শিষ্টাচার বহির্ভূত কাজ করলে তাকে ছাড় দেওয়া হয় না, এ কথা শেখ হাসিনা বারবার প্রমাণ করেছেন। যত বড় রাজনৈতিক পরিচয় হোক, অন্যায়, অনিয়ম কিংবা রাজনৈতিক শিষ্টাচার অথবা শৃঙ্খলা বহির্ভূত কাজ করলে দল কখনো তার পক্ষে দাঁড়ায় না।


আজ বৃহস্পতিবার বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে বগুড়া জেলা তাঁতী লীগের উদ্যোগে উন্নয়নের রুপকার, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল শিষ্টাচার বহির্ভূত, অশালীন, কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তা।


এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা বিজয় শেখ, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি নাজমুল হক সজীব, আলামিন সরকার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল আলম শাওন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান রাব্বি, আলামিন হোসেন সুমন, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, মাহমুদুল হাসান রনি, শাহিন ফকির, বাবু কবিরাজ, ডাবলু সরকার, সাজেদুল ইসলাম সাগর, শাহ নেওয়াজ খান সুমন, শাহ আলম, মিজানুর রহমান কোয়েল প্রমুখ।

Facebook Comments Box

Posted ৯:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!