শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি ধুনট উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের শ্রদ্ধা

আলোকিত বগুড়া রিপোর্ট   মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪
227 বার পঠিত
স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি ধুনট উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের শ্রদ্ধা

২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ধুনট উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার ২৬শে মার্চ দিবসটি উপলক্ষে ধুনট মুজিব চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে ধুনট উপজেলা প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক গিয়াস উদ্দিন টিক্কা। আলোচনা সভার শুরুতেই মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের প্রয়াত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।


ধুনট উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সমন্বয়কারী সাংবাদিক মোঃ কারিমুল হাসান লিখনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি, আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক ও ধুনট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ রাশেদ।

এসময় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রাকিবুল ইসলাম লাল মিয়া, মোঃ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন, দপ্তর সম্পাদক নিয়ামুল ইসলাম, প্রচার সম্পাদক মুঞ্জুরুল ইসলাম।


আলোচনা সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ‘৭১’ এর পরাজিত শক্তির সকল অপচেষ্টা মোকাবেলা করে দেশ এগিয়ে যাচ্ছে সমৃদ্ধির পথে। দেশের উন্নয়ন অগ্রগতি স্তব্ধ করে দিতে একটি বিশেষ মহল চক্রান্ত চালিয়ে যাচ্ছে। তারা ইতিহাস বিকৃত করার মধ্যদিয়ে জাতিকে বিভ্রান্ত করার অপচেস্টা অব্যাহত রেখেছে। দেশ যখন উন্নয়নের মহাসড়কে, তখন স্বাধীনতা বিরোধী চক্র নানা প্রক্রিয়ায় দেশকে পেছনের দিকে নেয়ার চক্রান্ত করছে। তারা দেশে বিদেশে মিথ্যাচার করছে আবার মহান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার অপচেষ্টা করছে। এদের সকল অপতৎপরতা রুখে দিতে সাংবাদিকসহ সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা লাল সবুজের পতাকা পেয়েছি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। এই ধারাকে অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধভাবে অপশক্তি মোকাবেলা করার আহ্বান জানান তারা।


Facebook Comments Box

Posted ৯:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!