বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলা প্রেসক্লাবে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   বুধবার, ১৩ অক্টোবর ২০২১
143 বার পঠিত
সোনাতলা প্রেসক্লাবে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

বগুড়ার সোনাতলা পৌর এলাকার মরহুম আব্দুল লতিফ সরকারের পরিবার ও স্থানীয় বীরমুক্তিযোদ্ধারা সোনাতলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন। আজ ১৩ই অক্টোবর মঙ্গলবার সকাল ১১টায় সংবাদ সম্মেলনে মরহুম আব্দুল লতিফ সরকারের ছেলে মাহফুজুল করিম টফি।

তিনি তার বক্তব্যে বলেন, তার বাবা তৎকালীন সোনাতলা ইউনিয়নের আগুনিয়াতাইর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের ছেলে। তিনি মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করেছেন। মুক্তিযুদ্ধের প্রামাণ্য দলিল বা কোন প্রমানপত্রে রাজাকার হিসেবে মরহুম আব্দুল লতিফ সরকারের নাম নেই। তিনি ওই সময় মুক্তিযোদ্ধাদের সাহায্য সহযোগিতা করেছেন। তিনি তার ছোট ভাই আব্দুল মতিন সরকার, ছেলে আবু মোঃ জিয়াউল করিম শ্যাম্পো, ভাগ্নে ফজলুল করিমকে উৎসাহ দিয়ে মুক্তিযুদ্ধে পাঠিয়েছিলেন।


এমনি একজন ব্যক্তিকে নিয়ে অনলাইন পত্রিকায় সোনাতলার রাজাকারদের নামসহ একটি সংবাদ প্রকাশিত হয়। যে তালিকাটি সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু কর্তৃক স্বাক্ষরিত। আমরা এ ধরনের ভিত্তিহিন বানোয়াট ও মনগড়া অনলাইন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান বগুড়া জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু মোঃ জিয়াউল করিম শ্যাম্পো, বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক রাজু,অছিম উদ্দিন, মতিয়ার রহমান, হবিবর রহমান, আজিজুর রহমান, ইউনুস আলী, পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল ইসলাম শেফা মন্ডলসহ মরহুম আব্দুল লতিফ সরকারের পরিবারের সদস্যরা।


Facebook Comments Box


Posted ৯:৩১ অপরাহ্ণ | বুধবার, ১৩ অক্টোবর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!