সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলা পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের আলোচনায় শীর্ষে কাউন্সিলর রবিউল খান

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   শুক্রবার, ০৮ অক্টোবর ২০২১
107 বার পঠিত
সোনাতলা পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডের আলোচনায় শীর্ষে কাউন্সিলর রবিউল খান

আসন্ন ২ নভেম্বর বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ডে উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও বর্তমান কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক খান রবিউলকে পুনরায় পৌর কাউন্সিলর হিসেবে দেখতে চান এলাকাবাসী। তিনি বর্তমানে জনসমর্থনে ও ভোটারদের আলোচনায় শীর্ষে রয়েছেন।

তিনি ৫ বছর ধরে সুনামের সহিত ওই ওয়ার্ডের পৌর কাউন্সিলর হিসেবে দায়িত্বপালন করে আসছেন। উন্নয়নে বিকল্প প্রার্থীকে ভাবতে পারছেন না ওই ওয়ার্ডের ভোটাররা। সে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন কালে গরীব দুঃখীদের মাঝে ভিজিডি, ভিজিএফ মাতৃত্বকালীন ভাতা, বয়স্ক ভাতা, বিধাব ভাতা ও প্রতিবন্ধি ভাতা যারা পাওয়ার যোগ্য তাদের মাঝেই সঠিক ভাবে বিতরণ করেছেন। তার বিরুদ্ধে অনিয়ম বা দূর্নীতির কোন অভিযোগ নেই। একনামে তাকে সবাই অসহায়দের কাউন্সিলর হিসেবেই জানে।


ইতিমধ্যেই ভোটারদের মাঝে জল্পনা কল্পনা শুরু হয়েছে দ্বিতীয় বারের মতো রবিউল খানই পুনরায় কাউন্সিলর নির্বাচিত হবেন। এ লক্ষ নিয়েই রবিউল খান দিনরাত অক্লান্ত পরিশ্রম করে প্রতিদিন বোটারদের দারে দারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং ব্যাপক সারা পাচ্ছেন। ওয়ার্ডবাসীদের মধ্যে অনেকেই আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে জানান, অবাধ সুষ্ঠ শান্তিপুর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে রবিউল খান বিপুল ভোটে জয়লাভ করবেন।

এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থী আবু বক্কর সিদ্দিক খান রবিউল আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে জানান, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আমলে প্রয়াত এমপি আব্দুল মান্নান ও বর্তমান এমপি সাহাদারা মান্নানের প্রচেষ্টায় পৌরসভায় যে উন্নয়ন মুলক কাজ ও বরাদ্দ এসেছে তা সঠিকভাবে বন্টন করেছি। তাই ৬নং ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পুনরায় প্রার্থী হয়েছি। আমি ৬নং ওয়ার্ডের সকল ভোটরদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছি।


Facebook Comments Box


Posted ১১:৩৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ অক্টোবর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!