সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলা থানার বিদায়ী অফিসার ইনচার্জ রেজাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রেসক্লাবের সাংবাদিকরা

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   রবিবার, ১৯ জুন ২০২২
121 বার পঠিত
সোনাতলা থানার বিদায়ী অফিসার ইনচার্জ রেজাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে প্রেসক্লাবের সাংবাদিকরা

বগুড়ার সোনাতলা থানা বিদায়ী অফিসার ইনচার্জ মো.রেজাউল করিম রেজাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে সোনাতলা প্রেসক্লাবের সাংবাদিকরা। গত ১৮জুন শনিবার সন্ধায় বদলিকৃত থানা অফিসার ইনচার্জ রেজার হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাংবাদিকরা। শুভেচ্ছান্তে স্মৃতিচারণ মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা বলেন, এখানকার সাধারণ মানুষ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রসাশনিক কর্মকর্তা, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকরা পুলিশের জনবান্ধব ভাবে কাজে সব সময় সহযোগিতার হাত প্রসারিত করেছে। তাই এখানে যে কোন পরিস্থিতিতে কাজ করে সফলতা আনা সম্ভব হয়েছে। আর এখানকার জণগন সবাই আইনের প্রতি শ্রদ্ধাশীল। কারো সহযোগিতা ছাড়া একা ওসি’র বা পুলিশের পক্ষে কাজ করা সম্ভব না। তার পরেও আমার পক্ষে যতটুকু সম্ভব আমি সেবা দিয়েছি কাউকে ছোট বড় করে দেখেনি আইনের সেবা সকলকে সমান ভাবে দেয়ার চেষ্টা করেছি। মানুষ ভুলের উর্দ্ধে নয় আমারও ভূল হতে পারে চলার পথে কোন ভূল হয়ে থাকলে সবাই আমাকে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


এ সময় উপস্থিত ছিলেন সোনাতলা প্রেসক্লাবের সভাপতি ও পৌর কাউন্সিলর নিপুন আনোয়ার কাজল, সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মোশারফ হোসেন মজনু, সিনিয়র সাংবাদিক কাজী হাবিবুর রহমার হাবিব, প্রেসক্লাবের সহ-সভাপতি শহিদুল ইসলাম শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংবাদিক আবু রায়হান, রিমন আহম্মেদ বিকাশ, শামীম আকতার রতন, জাহিনুর ইসলাম, খন্দকার ফয়ছাল আহম্মেদ, মিনহাজুল বারী মিম ও আমিরুল ইসলাম।

জানা গেছে, ২০২০ সালের অক্টোবর মাসে এ থানায় যোগদান করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা। এরস্থলে যোগদান করবেন নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন। এর আগে তিনি একই জেলার আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।


Facebook Comments Box


Posted ৮:৩০ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!