সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলা জোড়গাছা ইউপি নির্বাচনে আবারও নৌকার হাল ধরতে চান রোস্তম আলী মন্ডল

রিমন আহম্মেদ, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ০৮ মে ২০২১
339 বার পঠিত
সোনাতলা জোড়গাছা ইউপি নির্বাচনে আবারও নৌকার হাল ধরতে চান রোস্তম আলী মন্ডল

বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও নৌকার হাল ধরতে চান বর্তমান সফল ইউপি চেয়ারম্যান মোঃ রোস্তম আলী মন্ডল। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রোস্তম আলী মন্ডলের এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। ইউনিয়নের হতদরিদ্র মানুষের আশ্রয়স্থল রোস্তম আলী মন্ডল।

তিনি দীর্ঘদিন থেকে আওয়ামিলীগের রাজনীতির সাথে জড়িত। গত ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করার পর থেকে নিষ্ঠার সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিকে বিকশিত শক্তিশালী করতে ব্যাপক ভূমিকা রেখেছেন। তিনি চেয়ারম্যান থাকা কালীন গত ৫বছরে ব্যাপক উন্নয়ন করেছেন । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে তিনি এলাকায় ব্যাপক কাজ করেছেন।


বর্তমান করোনাকালীন সময়ে ব্যক্তি উদ্যোগে এলাকায় জনসচেতনা সৃষ্টিসহ হতদরিদ্র কর্মহীন মানুষের মধ্যে তিনি সাধ্য মতো সহযোগীতা করে যাচ্ছেন। এলাকার সাধারণ মানুষ আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত বর্তমান সফল চেয়ারম্যান রোস্তম আলী মন্ডলকে আগামী নির্বাচনে নৌকা মার্কার যোগ্য প্রার্থী হিসেবে তাকেই মনে করবে বলে অনেকের দাবি।


বিভিন্ন বিষয় নিয়ে নৌকা মার্কার সম্ভাব্য প্রার্থী রোস্তম আলী মন্ডল আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে জানান, গত পাঁচ বছরে প্রয়াত এমপি আব্দুল মান্নান ও বর্তমান এমপি সাহাদারা মান্নানের একান্ত চেষ্টায় আমার ইউনিয়নে সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি ও আমার পরিবার আওয়ামীলীগের আদর্শকে ধারণ করে দলের জন্য কাজ করে যাচ্ছি। মাঠে নেতাকর্মীদের সাথে আলোচনা করলে কার অবস্থান কতটুকু তা সবার নজরে আসবে। দলের জন্য কাজ করে যাচ্ছি, দল আমাকে যোগ্য প্রার্থী মনে করলে আগামী নির্বাচনে আমাকেই মনোনয়ন দিবে। নৌকা মার্কার প্রার্থী আমাকে করলে বিজয় নিশ্চিত হবে বলে তিনি জানান ।

 


Facebook Comments Box

Posted ১০:৫১ অপরাহ্ণ | শনিবার, ০৮ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(477 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!