শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত; থানায় অভিযোগ

নিউজ ডেস্ক, আলোকিত বগুড়া   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২
159 বার পঠিত
সোনাতলায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত; থানায় অভিযোগ

বগুড়ার সোনাতলায় স্কুল পড়ুয়া ছাত্রীকে উত‍্যক্ত করায় যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ। এঘটনায় ওই ছাত্রীর চাচা মোঃ শামীম হোসেন(৩২) বাদী হয়ে যুবককে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত যুবক উপজেলার সদর ইউনিয়নের কামালেরপাড়া গ্রামের মোকছেদ আলীর ছেলে তাওহিদ হোসেন (২৩) কলেজ পড়ুয়া ছাত্র।

অভিযোগে উল্লেখ করেন, বাদী শামীম তার ভাতিজী সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এর ৮ম শ্রেণীর ছাত্রীকে একই এলাকার তাওহিদ হোসেন (২৩), নামে যুবক স্কুলে যাতায়াতসহ রাস্তা ঘাটে প্রায় সময় প্রেম ভালবাসাসহ কু প্রস্তাব দিয়ে আসে। এমনকি ইফটিজিং মুলক কথাবার্তা বলে থাকে। প্রথম দিকে তার ভাতিজী বিবাদীর এর প্রস্তাব প্রত্যাখ্যান করে থাকে। পরবর্তীতে ওই যুবকের অত্যাচার বেশী হলে বিষয়টি তার মাকেসহ চাচাকে অবগত করলে মেয়ের ভবিষ্যৎ ও মানসম্মানের ভয়ে অভিযোগ না করে মৌখিক ভাবে ওই যুবকে সতর্ক করে এবং তাহার পরিবারকে অবগত করে। যুবকের পরিবার যুবকে শাসন না করায় দিন দিন ইফজিংসহ অত্যাচার হার বাড়তে থাকে। গত ১৭ সেপ্টেম্বর সকালে আবারও তাদের বসতবাড়ীর আশে পাশে ঘোরা ফেরা করতে দেখতে পায়। ছাত্রীর চাচা শামিমকে দেখে দৌড়ে পালিয়ে যায়। এরপর শামিম বিষয়টি যুবকের মা মোছাঃ তহমিনা (৪৫), কে জানানোর পর সে শামিমের উপড় ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও অপমান অপদস্ত করে এমনকি ভয়তীতি হুমকি প্রদান করে। এবং ঐদিন দুপুর বেলা একই এলাকার মোঃ নজমল হোসেনের ছেলে মোঃ সামিউল ইসলাম (২৩), মোঃ আফজাল হোসেনের ছেলে মেহেদী হাসান (২৪) ও মোকছেদ আলীর ছেলে তানজিদ হোসেন (২৫), বাদীর বাড়ীতে এসে তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারা গালিগালাজ করিতে নিষেধ করলে প্রতিপক্ষরা চড়াও হয়ে মারপিটের চেষ্টা করে ও ঘরের দরজা ও জানালা ভাংচুর করে ১৫,হাজার টাকা ক্ষতি সাধন করে। তাদের ডাকচিৎকার প্রতিপক্ষরা বিভিন্ন প্রকার ভয়ভীতি ও শামিমের ভাতিজাকে রাস্তা ঘাটে যে কোন সময় একা পেলে অপহরণ করাসহ বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে চলে যায়। শামিম এবং তার ভাতিজা প্রতিপক্ষদের ভয়ে মানবেতর ভাবে জীবন যাপন করছে।


এ ঘটনায় শামিম জানান, আমি থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ করায় ১৮ সেপ্টেম্বর রাত আনুমানিক ৯ টায় সময় বাড়িতে হামলা করে এবং মৃত এনামুল হকের ছেলে আসিফকে মারপিট করে। এতে আসিফের মাথা ফেটে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত চলমান রয়েছে।


আ/ব/আব্দুর রাজ্জাক

Facebook Comments Box


Posted ৭:২১ অপরাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!