শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় শেষ মূহুর্তে জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচনী প্রচারণা; জনসমর্থনে এগিয়ে টিউবওয়েল মার্কা

নিউজ ডেস্ক, আলোকিত বগুড়া   রবিবার, ১৬ অক্টোবর ২০২২
389 বার পঠিত
সোনাতলায় শেষ মূহুর্তে জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচনী প্রচারণা; জনসমর্থনে এগিয়ে টিউবওয়েল মার্কা

আগামী ১৭ অক্টোবর সারাদেশে একযোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে সোনাতলায় ১২নং (সোনাতলা উপজেলা, সারিকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউনিয়ন ও গাবতলী উপজেলার দক্ষিণপাড়া এবং কাগইল ইউনিয়ন) ওয়ার্ডে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। মাঠ চষে বেড়াচ্ছেন সদস্য পদপ্রার্থীরা। প্রতিটি ইউনিয়নের ভোটারদের সঙ্গে প্রার্থীরা যোগাযোগ অব্যাহত রেখেছেন। তারা বিভিন্ন হাটে-বাজারে ঘুরে ঘুরে প্রার্থীদের নিজ নিজ অবস্থান জানান দিয়ে যাচ্ছেন।

সেই নির্বাচনে বগুড়ার জেলা পরিষদের ১২নং ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী হিসেবে লড়ছেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত। টিউবওয়েল প্রতীক নিয়ে তিনি ইতোমধ্যেই এলাকায় পুরোদমে প্রচারণায়ও নেমে পড়েছেন।


সদস্য পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ আব্দুল মালেক (হাতি মার্কা), জুলফিকার রহমান শান্ত (টিউবওয়েল মার্কা) ও প্রভাষক আবুল হাসান মোঃ আশরাফুদৌলা রুবেল (উটপাখি মার্কা)।

উপজেলার পাকুল্লা ইউনিয়ন থেকে সদস্য পদপ্রার্থী তারুণ্য নির্ভর, সদালাপী, যোগ্য, সাহসী ও শিক্ষানুরাগী সবার সু-পরিচিত জুলফিকার রহমান শান্ত তার নির্বাচনী এলাকার পৌরসভাসহ ১১টি ইউনিয়নে দিনরাত সময় দিচ্ছেন। নির্বাচনের পূর্বমুহূর্তে প্রচার প্রচারণা করার জন্য ব্যাপকভাবে গণসংযোগ করে বেড়াচ্ছেন তিনি।


পাকুল্লা ইউনিয়ন বাসীর অহংকার, তরুণ প্রজন্মের মধ্যমণি, জামায়াত-বিএনপির পেট্রল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, তরুণ প্রজন্মের অহংকার, গরীব-দুঃখী-মেহনতি জনগণের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ-রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক সৈনিক বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত ইতিমধ‍্যেই জনসমর্থনে এগিয়ে রয়েছেন।

দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতামূলক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে জুলফিকার রহমান শান্ত বলেন, আমাকে যদি উপজেলার তথা ১২নং ওয়ার্ডের সকল ভোটারগণ তাদের সেবা করার সুযোগ দেয়, আমি উপজেলার সকল ইউপি চেয়ারম্যানসহ ইউপি সদস‍্যদের উন্নয়নকল্পে তাদের পাশে থেকে কাজ করবো।


তিনি আরও বলেন, সকলের পরামর্শক্রমে চলমান উন্নয়নকে আরো বেগবান করে তুলব, যে সকল প্রত্যন্ত অঞ্চলে এখনো উন্নয়ন হয়নি তালিকা করে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাবো। আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী।

এ‌দিকে এলাকাবাসীর মূখে মূখে শোনা যাচ্ছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ আব্দুল মালেক জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের সদস‍্য প্রার্থী থেকে সরে আসছে। এ বিষয়ে জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের সদস‍্য প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ আব্দুল মালেক এর সাথে কথা বললে তিনি কোন প্রতিক্রিয়া ব‍্যাক্ত করেননি,এ ব‍্যাপারে পরে জানাতে ইচ্ছা পোষণ করেছেন।

এদিকে আগামী ১৭ অক্টোবর বগুড়া জেলা পরিষদের ১২নং ওয়ার্ড সোনাতলা সদস‍্য পদ প্রার্থী প্রভাষক আবুল হাসান আশরাফুদৌলা (রুবেল) প্রতিক্রিয়া ব‍্যক্ত করে বলেন, আমি যেভাবে ভোটারদের সারা পাচ্ছি তাতে বিজয়ের শত ভাগ আশাবাদি। তিনি বিজয়ী হলে সোনাতলা বাসী তথা ১২নং ওয়ার্ডবাসীর কল‍্যানে জীবন উৎসর্গ করতে চান।

Facebook Comments Box

Posted ৯:১০ পূর্বাহ্ণ | রবিবার, ১৬ অক্টোবর ২০২২

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!