বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় রাজস্ব ফাঁকি দিয়ে ব্যবহৃত ব্যান্ডরোল পুনরায় ব্যবহার করে সিগারেট তৈরী; আটক ০২

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   সোমবার, ০৯ আগস্ট ২০২১
285 বার পঠিত
সোনাতলায় রাজস্ব ফাঁকি দিয়ে ব্যবহৃত ব্যান্ডরোল পুনরায় ব্যবহার করে সিগারেট তৈরী; আটক ০২

বগুড়ার সোনাতলা পৌর এলাকার মন্ডমালা (নয়াপাড়া) এলাকায় সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে নকল ও ব্যবহৃত ব্যান্ডরোল পুনরায় ব্যবহার করে সিগারেট ও বিড়ি তৈরী করায় র‍্যাব কর্তক দুইজনকে আটক করেছে।

জানা যায়, সোনাতলা পৌর এলাকায় একটি সিগারেট ফ‍্যাক্টরীতে সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে নকল ও ব্যবহৃত ব্যান্ডরোল পুনরায় ব্যবহার করে সিগারেট ও বিড়ি তৈরী করে আসিতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের দল ০৯ আগষ্ট রাত ২.৩০ঘটিকায় সোনাতলা পৌর এলাকার গড়ফতেপুর গ্রামের মৃত হাবিবর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান সাদা মিয়ার মন্ডমালা নয়া পাড়াস্ত আলভি টোবাকো নামে ফ্যাক্টরীতে অভিযান পরিচালনা করেন।


অভিযান পরিচালনা করে কালোবাজারি জরিত শিবগঞ্জ উপজেলার কুকি জগন্নাথপুর গ্রামের খগেন্দ্র নাথের ছেলে শ্রী নিখিল চন্দ্র দাস (৫৬) ও সোনাতলা উপজেলার বড়গাছা (পুরকায়েত) গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে খোকন মন্ডল (৩৫) কে ১২,৩৫০ প্যাকেট সিগারেট, ৭২০০ প্যাকেট বিড়ি, ০১টি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ম-০২-০৪৫৬), ০২ টি মোবাইল ও নগদ ৬৫০০/- টাকাসহ আটক করে। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় দীর্ঘদিন যাবত সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে নকল ও ব্যবহৃত ব্যান্ডরোল পুনরায় ব্যবহার করে সিগারেট ও বিড়ি তৈরী করে আসছিল। গ্রেফতারকৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সোনাতলা থানায় সোপর্দ করেছে র‍্যাব-১২।

এ বিষয়ে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, র‍্যাব কর্তৃক ০২ জনকে আটক করে সন্ধ‍্যা ৬টায় থানা হেফাজতে রাখেন। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আগামীকাল মঙ্গলবার জেল হাজতে প্রেরন করা হবে।


Facebook Comments Box


Posted ৮:৫৯ অপরাহ্ণ | সোমবার, ০৯ আগস্ট ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!