শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকারী চক্রের ৭ সদস‍্য আটক

আলোকিত বগুড়া   সোমবার, ২৯ মে ২০২৩
495 বার পঠিত
সোনাতলায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকারী চক্রের ৭ সদস‍্য আটক

রিমন আহম্মেদ বিকাশ: বগুড়ার সোনাতলায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্ত:জেলা ইজিবাইক ছিনতাইকারী চক্রের ৭ সক্রিয় সদস্যকে আটক করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। ২৮ মে (রবিবার) রাতে সোনাতলা থানা পুলিশের একটি চৌকস দল সোনাতলা,বগুড়া সদর, গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ফুলছড়ি উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে আটক করে। আটকৃতরা হলেন- বগুড়া সদরেরর ছোট কুমিড়া গ্রিমের নাজমুল হোসেন লাভলু(৩০),জাকির হোসেন(২৫),সোহেল রানা(৩০),জীবন(২৪),এনামুল হক আমিনুল (৩২),কাহালু উপজেলার নারহট্র গ্রামের জনি (২২) ও গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মহির মিয়া (৩৮)।

এ সময় তাদের কাছ থেকে তিনটি ব‍্যাটারী চালিত ইজিবাইকসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি, রশি, বার্মিজ চাকু ও মরিচের গুড়া উদ্ধার করা হয়।


আজ ২৯ মে (সোমবার) দুপুরে সোনাতলা থানা চত্তরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ। ব্রিফিংয়ের সময় সহকারী পুলিশ সুপার(শিবগঞ্জ সার্কেল) তানভীর হাসান ও থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ আরও জানান, ২৭ মে(শনিবার) রাত ৯টার দিকে মিলু ফকির (৩৫) নামে এক ইজিবাইক চালক গাবতলীর নারুয়ামালা বাজার থেকে রওনা হয়ে আধাঘণ্টা পর সোনাতলার গনিয়ারিকান্দি গ্রামের জৈনক ব্যক্তির ইটভাটার কাছে পৌঁছামাত্র সেখানে সিএনজি নিয়ে দাঁড়িয়ে থাকা ৩/৪জন তার পথরোধ করে এবং নিজেদের তারা ডিবি পুলিশ পরিচয় দেন। এরপর তারা ইজিবাইক আটক করে তল্লাশি শুরু করে এবং চালক মিলুকে মারপিট করতে থাকে। একপর্যায়ে ছিনতাইকারীদের একজন ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। বাকিরা চালক মিলুকে নিয়ে সিএনজিতে উঠায় এবং পড়নের লুঙ্গি ছিরে তার হাত-পা, চোখ-মুখ বেধে ফেলে। পরে সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের বুড়ারদহ ব্রিজের পাশে তাকে হাত-পা বাধা অবস্থায় ফেলে রেখে দ্রুত সিএনজি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এরপর সোনাতলা থানা পুলিশের একটি চৌকস টিম ছিনতাইকারীদের ধরতে অভিযানে নামে। রোববার (২৮ মে) সারারাত অভিযান পরিচালনা করে বগুড়া সদর, সোনাতলা এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ফুলছড়ি এলাকা থেকে ওই ৭ ছিনতাইকারীকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতদের দেওয়া তথ্যমতে গাইবান্ধার ফুলছড়ি এলাকা থেকে মিলু নামে ওই ব্যক্তির ছিনতাই হওয়া ইজিবাইকসহ মোট ৩টি ব্যাটারিচালিত ইজিবাইক জব্দ করে পুলিশ। এ ব‍্যাপারে ইজিবাইক মালিক মিলু বাদী হয়ে ওই ৭ ছিনতাইকারীর বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আসামিদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও আসামিদের বিরুদ্ধে বগুড়ার বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে বলেও জানা গেছে।


Facebook Comments Box


Posted ৮:৩৮ অপরাহ্ণ | সোমবার, ২৯ মে ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ১৭ ৫০ ৯১ ১৮ ৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!