রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় পারিবারিক দন্দ্বে প্রতিপক্ষের হামলায় স্বপরিবার অবরুদ্ধ; ৯৯৯’র সহযোগীতায় উদ্ধার

আলোকিত বগুড়া   সোমবার, ২৭ মার্চ ২০২৩
117 বার পঠিত
সোনাতলায় পারিবারিক দন্দ্বে প্রতিপক্ষের হামলায় স্বপরিবার অবরুদ্ধ; ৯৯৯’র সহযোগীতায় উদ্ধার

আব্দুর রাজ্জাক, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলায় টিউবওয়েলের পানি যাওয়াকে কেন্দ্র করে রাতে প্রতিপক্ষ কর্তৃক বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরসহ স্ব-পরিবারকে অবরুদ্ধ করে রাখে ৯৯৯ নাম্বারে পুলিশের সহযোগীতায় উদ্ধার হয় ভুক্ত ভোগী পরিবার।

ঘটনাটি ঘটেছে ২৫ মার্চ দিবাগত রাতে উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামে। এঘটনায় শিচারপাড়া গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪২) বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে আবুল হোসেন (৬৫),আবুল হোসেনের ছেলে জালাল খন্দকার (৩৫), এবং এনামুল হক খন্দকার (৫৫) তার স্ত্রী তহমিনা বেগম (৪০), মেয়ে নিলা খাতুন (১৯)।


অভিযোগে উল্লেখ করেন, অভিযুক্তরা আমার আপন চাচা, চাচাতো ভাই ভাতীজা। আমাদের সাথে পূর্ব শত্রুতার জের ধরে প্রায় সময় ঝগড়া বিবাদসহ মারামারি করে থাকে। মাঝে মধ‍্যেই আমাদের খুন জখমের হুমকী প্রদান করে। প্রতিপক্ষরা আমাদের ঘরের ভিতর দিয়ে তাদের ব্যবহারিক টিউবয়েল এর পানির লাইন দিয়েছে। আমাদের ঘরের ভেতর দিয়ে পানির লাইন সরাতে বললে তারা আমাদের বলে তারা নাকি পানির ড্রেন সরাবে না এবং বলে তোরা কি করতে পারিস কর। গত ২৫মার্চ দিবাগত রাতে পূর্ব পুস্তুতি নিয়ে তাদের হাতে থাকা বাশের লাঠি কাঠের বাটাম, লোহার রড দিয়ে আমাদের বাড়িতে অতর্কীত ভাবে হামলা করে ঘরবাড়ি ভাংচুর করে। হামলায় ঘরে রাখা মোটর সাইকেল সহ ঘরের আসবাদপত্র ভেঙ্গে ফেলে। এবং ঘরে থাকা দুই লক্ষ বিশ হাজার টাকা ও ০১ ভরি ০৮ আনা স্বর্ণ যাহার বাজার মূল্য এক লক্ষ পঞ্চাশ হাজার টাকাসহ জমির দলিল পত্র নিয়ে যায় তারা।
এবিষয়ে বাদী শফিকুল ইসলাম জানান আমরা ঘর থেকে বের হতে চাইলে প্রতিপক্ষরা বাড়ি ঘরের দরজা দিয়ে বাড়ি ঘরে আগুন লাগিয়ে দেবে বলে বলতে থাকে। আমরা স্বপরিবার অবরুদ্ধ অবস্থাত থাকী। উপায়হীন হয়ে জরুরী সেবা ৯৯৯ লাইনে ফোন দিয়ে থানা পুলিশের সহযোগীতায় উদ্ধার হই।

তিনি আরও বলেন, প্রতিপক্ষরা আমাদের ০২.৫০ শতক জমি জোর করে দখল করে আরোও ০৩ শতক জমি জোর করে দখল করবে বলে প্রকাশ্যে হুমকি প্রদান করে আসছে।


এ বিষয়ে প্রতিপক্ষ এনামুলের সাথে মুঠোফোনে মারপিটের বিষয় ও অবরুদ্ধর বিষয়ে জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান।

এ ব‍্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান উদ্ধার ও অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব‍্যবস্থা গ্রহন করা হবে।


Facebook Comments Box

Posted ৫:৪৪ অপরাহ্ণ | সোমবার, ২৭ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!