সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাতলায় পাওনা টাকা চাওয়ায় কাস্তের আঘাতে যুবক আহত; আটক ১

রবিবার, ০৯ মে ২০২১
38 বার পঠিত
সোনাতলায় পাওনা টাকা চাওয়ায় কাস্তের আঘাতে যুবক আহত; আটক ১

বগুড়ার সোনাতলায় পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের কাস্তের আঘাতে মিশু নামে এক যুবককে আহত করেছে। আহত মিশু সোনাতলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পুলিশ তরিকুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা বালুয়া ইউনিয়নের কুশারঘোপ গ্রামে। আহত যুবক ওই গ্রামের এমদাদুল হক ভিক্ষুর ভাগিনা এবং তরিকুল একই গ্রামের আশফুল ইসলামের ছেলে।

সরেজমিনে ও আহতের পরিবার সুত্রে জানা যায়, ৭মে শুক্রবার মৃত মুসতজ্জামান এর ছেলে এমদাদুল হক একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে তরিকুলের কাছে ১০ কাঠা জমির ধানের খর (কারি) ১১শ টাকায় চুক্তিতে বিক্রি করে। সেই ধান মারাই করার পর তরিকুল ওই কারি বাড়িতে নিয়ে যায়। পরের দিন সকালে এমদাদুলের বাড়িতে এসে কারি কম হয়েছে বলে গালমন্দ করে। বাড়ির লোকজন তাকে বলে এখানে কারি কম হওয়ার কোনে সুযোগ নেই। আমরাতো কারি হিসাব করে বিক্রি করিনাই, চুক্তিতে বিক্রি করেছি আগে কারির টাকা দেন। সেখানে ওই তরিকুল হুমকী প্রদর্শন করে চলে আসেন। ৯মে রবিবার সকালে মামা এমদাদুল হক ভিক্ষু ও ভাগ্নে মিশু অন্যের বাড়িতে ধান মারাইয়ের কাজে যাওয়ার সময় আগে থেকে ওৎ পেতে থাকা তরিকুল এমদাদুলকে বলে তুই নাকি আমাকে গালা-গালি করেছিছ। তুই কোনো টাকাই আমার কাছ থেকে পাবিনা, এই বলে এমদাদুলকে মারপিট শুরু করে। পাশে থাকা ভাগিনা মিশু মামাকে বাঁচাতে এগিয়ে এলে তরিকুলের কাছে থাকা কাস্তে দিয়ে মিশুর গলায় ফ্যাস দেয়। এতে মিশু গুরুত্বর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাকে সোনাতলা হাসপাতালে ভর্তি করে দেয়।

alokitobogura.com

এদিকে এ ঘটনায় তরিকুল মিশুকে মারার পর বাঁচার জন্য তার নিজ শয়ন ঘরে লুকিয়ে থাকে, এলাকাবাসী দেখতে পেয়ে ওই বাড়িটি ঘিরে রাখে এবং থানা পুলিশে খবর দেয়। থানা পুলিশ এসে তরিকুলকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

এ বিষয়ে তরিকুলের বড় ভাই ভুট্র জানান, আমার ছোট ভাই অপরাধ করেছে তার শাস্তি পাক এটা আমি চাই। কিন্তু সেখানে এলাকাবাসী তরিকুলকে অবরুদ্ধ করেছে এটা দুঃখজনক।

এ বিষয়ে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, এলাকাবাসী কর্তৃক অবরুদ্ধ রাখা তরিকুলকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে।এ ব্যাপারে অভিযোগ বা এজাহার পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box

Posted ৯:১৩ অপরাহ্ণ | রবিবার, ০৯ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com (নিউজ)

ইমেইল: mtishopon@gmail.com (বিজ্ঞাপন)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!