শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় দিনে-দুপুরে “নগদ’ কর্মীকে ছুরিকাঘাত করে ৬লক্ষ ৩০হাজার টাকা ছিনতাই

রিমন আহম্মেদ, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ২৫ মে ২০২১
171 বার পঠিত
সোনাতলায় দিনে-দুপুরে “নগদ’ কর্মীকে ছুরিকাঘাত করে ৬লক্ষ ৩০হাজার টাকা ছিনতাই

বগুড়ার সোনাতলা উপজেলায় ডাক বিভাগের সরকারী ডিজিটাল মোবাইল ব্যাংকিং সেবা “নগদ” এর এক কর্মীকে ছুরিকাঘাত করে ৬ লাখ ৩০হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। জৈনক এক পথচারী আহত নগদ কর্মী আবুল কালাম আজাদকে তার ব‍্যবহৃত পালসার মটরসাইকেল যোগে সোনাতলা হাসপাতালে ভর্তি করে দেয়। আবুল কালাম সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ‍্য দিঘলকান্দি গ্রামের সাকু আকন্দের ছেলে।

জানাযায়, ২৫মে মঙ্গলবার দুপুর ৩টার দিকে উপজেলার কর্পূর থেকে বালুয়া সড়কের পাঁচকুড়া ব্রীজের নিকট এঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত নগদ ডিস্ট্রিবিউটর সেলস্ অফিসারকে স্থানীয় লোকজন উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


আহত নগদ ডিস্ট্রিবিউটর সেলস্ অফিসার উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের সাকু মিয়ার ছেলে আবুল কালাম আজাদ (২৬)। সরকারী ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদ এর নগদ ডিস্ট্রিবিউটর সেলস্ অফিসার হিসেবে কাজ করে।

নগদ এজেন্টদের টাকা দেওয়ার জন্য ২৫ মে মঙ্গলবার দুপুর ১২টার দিকে মোকামতলা মিডল‍্যান্ড ব্যাংক থেকে ৮ লক্ষ টাকা উত্তোলন করে তার সহকর্মী রিয়াজকে নিয়ে মটরসাইকেল যোগে বালুয়াহাটে আসে। এরপর বালুয়াহাটে তার সহকর্মীকে হরিখালী বাজারের এজেন্টদের জন‍্য ১ লক্ষ ৭০ হাজার টাকা দিয়ে বাকী ৬ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে কর্পুর বাজারে যাওয়ার সময় বিকাল ৩টার সময় পাঁচকুড়া ব্রীজের নিকট পৌছিলে অপরদিক থেকে মোটরসাইকেলে আসা ৩ জন ছিনতাইকারী তার পথ রোধ করে। ছিনতাইকারীরা নগদ কর্মীর দুই উরুর পেছনে ছুড়ি দিয়ে আঘাত করে ৬ লক্ষ ৩০ হাজার টাকা ছিনতাই করে মোটর সাইকেলসহ তাকে রাস্তায় ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। নগদ কর্মীর চিৎকার শুনে ওই পথচারী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন।


এ বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা হাসপাতালে আহত নগদ কর্মীকে দেখার জন‍্য হাসপাতালে ছুটে আসেন এবং ঘটনার মূলরহস‍্য উন্মোচনে কাজ করছেন বলে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত বগুড়াকে জানান।

সংবাদ পেয়ে নগদ এর এড়িয়া ম‍্যানেজার ইকবাল হায়দার খান, টেরিটোরি ম‍্যানেজার নূর আলম নয়ন ও টেরিটোরি ম‍্যানেজার শাহানুর রহমান আহত আজাদের দেখতে হাসপাতালে সাক্ষাত করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা কোন অভিযোগ বা মামলা হয়নি।


Facebook Comments Box

Posted ১০:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(480 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!