শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় তুচ্ছ ঘটনায় প্রাণ গেলো ষাটোর্ধ মনো পাগলীর; আটক ০৩

রিমন আহম্মেদ, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ২১ জুন ২০২১
198 বার পঠিত
সোনাতলায় তুচ্ছ ঘটনায় প্রাণ গেলো ষাটোর্ধ মনো পাগলীর; আটক ০৩

বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইর ইউনিয়নের মহিচরণ গ্রামে তুচ্ছ ঘটনায় প্রাণ গেলো ষাটোর্ধ মনো পাগলির। মনো পাগলি মহিচরণ গ্রামে মৃত আব্দুল করিমের স্ত্রী। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। ঘটনায় জড়িতদের জনতা কর্তৃক অবরুদ্ধ করে রাখে। পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। আটককৃতরা হলেন ওই এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে শহিদুল, মৃত আমির উদ্দিনের স্ত্রী আমেনা বেগম, শহিদুলের স্ত্রী সীমা বেগম।

জানা যায়, রবিবার বিকালে মনো পাগলি জমি থেকে ঘাস কেটে বাড়ির দিকে আসার সময় পথি মধ্যে একই এলাকার শহিদুল ইসলামের ৫বছরের ছেলে মোত্তালিব রাস্তার পাশে থেকে মনো পাগলিকে ঢিল ছুড়ে মারে মনো পাগলিকে। এতে করে সে পায়ে আঘাতপ্রাপ্ত হয়। মনো ওই শিশু মোত্তালিবকে সঙ্গে নিয়ে তার মা সীমা বেগমের নিকট বিচারের দাবি জানান। সীমা বেগম ও শ্বাশুরী সহ তার ছেলে মোত্তালিবকে শাসন না করে উল্টো মনোকে খাটিয়া দ্বারা এলোপাতারি পারপিট করেতে থাকে। এতে মনো বেগম মাটিতে শুয়ে পড়লে তাকে টেনে হেচরে রাস্তায় নিয়ে আসে। ইতি মধ্যে সীমা বেগমের স্বামী শহিদুল বগুড়া থেকে বাড়িতে আসে। বাড়িতে এসে মারপিটের বিষয়টি দেখতে পায় এবং তার স্ত্রী সীমা বেগমের উপর রাগান্বিত হয়। পরে মনোকে স্থানীয় ডাক্তারের নিকট নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা গ্রহন শেষে বাড়িতে রেখে আসে। রাতে মনো বেগম তার শয়ন ঘরে ঘুমিয়ে যায়। ভোরে তার ঘর থেকে ছেলে বউ ফজলী বেগম গরু বের করার সময় দেখতে পায় তার শাশুরী মনো বেগম মারা গেছে। এ ঘটনায় এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হয়ে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় মনো বেগমের ছেলে মোনায়ারুল ইসলাম বাদী হয়ে ওই তিনজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।


এ ঘটনায় খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) তানভির হাসান ঘটনাস্থলে এসে বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক লাশটি ময়না তদন্তে মর্গে প্রেরণ করা হয়েছে ঘটনায় জরিত তিনজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, ঘটনাটির বিষয়ে মনো বেগমের ছেলে বাদী হয়ে তিনজনকে আসামী করে হত্যা মামলার দায়ের করেছে। তিন আসামীকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।


Facebook Comments Box


Posted ১১:১১ অপরাহ্ণ | সোমবার, ২১ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!