বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে আহত ০২, থানায় মামলা; আটক ০১

রবিবার, ২৬ জুন ২০২২
231 বার পঠিত
সোনাতলায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে আহত ০২, থানায় মামলা; আটক ০১

বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের হাঁসরাজ গ্রামে তুচ্ছ ঘটনায় উপুর্যপুরি ছুরিকাঘাতে নজরুল ও ফজলু নামের দুই ব্যাক্তি আহত হয়েছে। এদের মধ্যে ফজলু সোনাতলা হাসপাতালে চিকিৎস্যাধীন রয়েছে। নজরুলের অবস্থা আসঙ্খাজনক হওয়ায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ মোছলেম নামের একজনকে আটক করেছে। আজ রোববার সকাল অনুঃ ৯টায় এঘটনা ঘটেছে।


আহত ঐ দুই ব্যাক্তির স্ত্রী লাভলী ও রুলী বেগম জানায়, আমাদের ছাপরা ঘরের উপর মোসলেম উদ্দিনের কাঠাল গাছের ডাল দির্ঘদিন ধরে হেলে ছিলো। আমরা একাধিকবার মোসলেমকে ডালপালাগুলো কেটে নিতে বলে আসছিলাম। মোসলেম তা কর্নপাত না করায় আমার স্বামি গত শনিবার ঐ ঘর মেরামত করার সময় অসুবিধা হলে তিনি নিজেই ওই ডালপালা গুলো কেটে দেয়। এতে আমার স্বামি ও ভাসুরের সাথে মোসলেমের কথাকাটাকাটি হয়। ঐঘটনায় মোসলেমের ছেলে মাসুদ ক্ষিপ্ত থাকে।

পরের দিন ২৬ জুন সকালে আমাদের উভয় পরিবারের লোকজন ও কতিপয় প্রতিবেশিদের নিয়ে বিষয়টি সমাধানের জন্য মোসলেমের বাড়ির উঠানে আলোচনার জন্য বসে। ঐ সময় মোসলেমের ছেলে মাসুদ অতর্কিতে তার চাচা নজরুলকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে। এসময় অপর ভাই ফজলু এগিয়ে আসলে তাকেও চুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজনের সহয়োগিতায় আহতদেরকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।


এ ব্যাপারে মধুপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থালে এসে আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠাতে সহযোগিতা করেছি।

এ ব্যাপারে থানার ইন্সপেক্টর (তদন্ত) কামাল হোসেন জানান, এ ঘটনায় নজরুলে স্ত্রী রুলী বেগম বাদি হয়ে ৬জনের নাম উল্লেখ করে মামলা দিয়েছে। এর মধ্যে ১জনকে আটক করা হয়েছে।


থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, থানায় মামলা দায়েরের পর তাৎক্ষনিক ১নং আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে। আহত নজরুল ও ফজলু গ্রামের মৃত নই বক্স’র ছেলে।

Facebook Comments Box

Posted ৭:৫৪ অপরাহ্ণ | রবিবার, ২৬ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!