সোমবার ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় জোড়পূর্বক জমি দখলের চেষ্টা, ভাড়াটিয়াকে হুমকী; ৯৯৯এ ফোন দিয়ে রক্ষা

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   শনিবার, ১৮ জুন ২০২২
131 বার পঠিত
সোনাতলায় জোড়পূর্বক জমি দখলের চেষ্টা, ভাড়াটিয়াকে হুমকী; ৯৯৯এ ফোন দিয়ে রক্ষা

বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা উইনিয়নের সর্জনপাড়া গ্রামে মাফিয়া নামে এক মহিলা বাড়ির জোড়পূর্বক জমি দখলের চেষ্টা করা হয়েছে। মালিক বাড়িতে না থাকার সুযোগে ভাড়টিয়াকে বাড়ি ছেড়ে দেওয়ার হুমকীসহ নানা গালমন্দ করা হয়েছে। এছাড়াও বাড়ির সামনে জোড়পূর্বক বালু রাখা হয়েছে। এ সংক্রান্ত অভিযোগ তুলে বাড়ির মালিক মাফিয়া বেগম ও ভাড়াটিয়া সোনাতলা থানায় পৃথক দুটি অভিযোগ জমা দেওয়ার কথা জানিয়েছে।

মাফিয়া বেগম জানায়, ওই মৌজার জেএল নং-৮৩, সাবেক দাগ-২৮৩, হালে ৩৯৮ জমির পরিমাণ ১৯ শতক, সাবেক দাগ ৩৯২, হালে ৭২৫ দাগে ৩৩ শতাংশ আমার বাবা আমজাদ হোসেন মন্ডল আমার এবং আমার মা শেফালি বেগমের নামে দলিল করে দেয়। ওই দলিল মূলে ঘড় বাড়ি নির্মাণ করে ভোগ দখলে করে আসছি। গত ১৭ জুন শুক্রবার রাত্রি অনুমান ৮ ঘটিকার সময় একই গ্রামের নয়া মন্ডলের ছেলে লিটন মিয়া, পিতা অজ্ঞাত ছেলে ইউনুছ আলী ও মৃত ফকির মন্ডলের ছেলে আলিম মিয়া, আকালুর ছেলে সোহেল মিয়া বাড়িতে জোড়পূর্বক প্রবেশ করে রান্নাঘর ভাংচুর করতে থাকে। সংবাদ পেয়ে বাড়িতে এসে প্রতিবাদ করায় তারা আমাকে প্রাণ নাশের হুমকী দিয়ে চলে যায়।


অপর দিকে ওই বাড়িতে থাকা ভাড়াটিয়া রুবেল হোসেন তাকে বাড়ি ছেড়ে দেওয়ার হুমকী ও গালমন্দ করায় ওই চারজনের বিরুদ্ধে অপরএকটি অভিযোগ জমা দেওয়ার কথাও জানিয়েছে। এ বিষয়ে অভিযুক্তদের মধ্যে আলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার এক ফুফুর অংশ আমার মায়ের নামে দানপত্র দলিল করে দেয়। অপর ফুফুর অংশ সাব কবলা মূলে আমি আমার অপর ভাই নুরে আলম মাজু অংশিদার হই। এরপর চাচা আমজাদ মায়ের নামে পৌনে ১০ শতক জমি সাব কবলা দলিল করে দেয়। যা আমাদের নামে খারিজ খাজনা দেওয়া আছে।

তিনি আরও জানান, ওই বাড়ির ভিতরের পূর্ব পাশে আমাদের জমিতে টিনের ঘর আছে। ওই ঘরে কাছ করার জন্য বালু রেখেছি, আমরা কোন গালমন্দ বা ভাংচুর করিনি।


এ বিষয়ে থানার সেকেন্ড অফিসার ইয়ামিন আলী জানান, ৯৯৯ লাইনে সংবাদ পেয়ে তাৎক্ষনাত ফোর্স পাঠানো হয় এবং উভয় পক্ষকে শান্ত থাকতে বলা হয়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box


Posted ৭:৫৯ অপরাহ্ণ | শনিবার, ১৮ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!