শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় জমি সংক্রান্ত জেরে মারপিট; উভয় পক্ষের আহত ০৯, থানায় অভিযোগ

রিমন আহম্মেদ, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ২৬ মে ২০২১
192 বার পঠিত
সোনাতলায় জমি সংক্রান্ত জেরে মারপিট; উভয় পক্ষের আহত ০৯, থানায় অভিযোগ

বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের পুরকায়েত (দিঘিরপাড়া) গ্রামে জমির মাপযোগ নিয়ে উভয় পক্ষের মারপিটে ৯জন আহত হয়েছে। আহতরা সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ছয়ফুল ইসলাম বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে ও সরে জমিনে গিয়ে জানা যায়, উপজেলার বালুয়া ইউনিয়নের পুরকায়েত গ্রামে মৃত কছিম উদ্দিন শেখের ছেলে আফজাল শেখ ও তার ভাই মহছিন শেখের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমির ভাগ বাটোয়ারা নিয়ে কলহ বিবাদ চলে আসছিলো।

২৬ মে বুধবার অনুমান সকাল সাড়ে ১১টায় আফজালের ছেলে ছয়ফুল ও শফিকুল তাদের বাবার ক্রয়কৃত ভোগদখলীয় জমিতে কাজ করছিলো। এ সময় মহছিন আলীর লোকজন এসে ওই জমির অংশ দাবী করে সার্ভেয়ার দ্বারা মাপযোগ শুরু করে। এ সময় ছয়ফুল ও শফিকুল বলে যে, বাড়ি জমি মাপযোগ করার পর মাঠের জমি মাপযোগ করতে হবে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ইয়াছিন আলী ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে ছয়ফুল ও শফিকুলকে বেদম মারপিট করতে থাকে।


তাদের চিৎকারে মা ছকিনা বেগম, বাবা আফজাল, শফিকুলের ছেলে সজিব, ছয়ফুলের স্ত্রী উম্মে কুলছুম এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে। এতে শফিকুল, ছয়ফুল, ছকিনা বেগম, সজিব, উম্মে কুলসুম গুরুত্বর আহত হলে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। পরে মহসিন আলীসহ ৪জন একই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত ছয়ফুল ইসলাম জানান, মারপিটের সময় প্রতিপক্ষরা আমার স্ত্রী উম্মে কুলসুম এর পড়নের কাপড় টানা হেচড়া করে শ্লীলতা হানি ঘটায় ও তার কানে থাকা স্বর্ণের দুল খুলে নেয়।

এ বিষয়ে এলাকাবাসী জানায়, সামান্য বিষয় নিয়ে ছয়ফুল ও তার লোকজনকে নিষ্ঠুর ভাবে মারপিট করা ঠিক হয়নি। বিষয়টি ব্যাপারে আগে গ্রামের মাথা মুরুবীদের নিয়ে আলোচনা করা উচিৎ ছিলো। এ ঘটনায় থানা সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


 

Facebook Comments Box


Posted ৯:৩৫ অপরাহ্ণ | বুধবার, ২৬ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(480 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!