শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় জমাজমির বিরোধ, দিনে দুপুরে ওয়াল ভেঙ্গে বাড়ি চুরির অভিযোগ

আলোকিত বগুড়া   বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩
67 বার পঠিত
সোনাতলায় জমাজমির বিরোধ, দিনে দুপুরে ওয়াল ভেঙ্গে বাড়ি চুরির অভিযোগ

আব্দুর রাজ্জাক, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সোনাতলায় দু পক্ষের মধ‍্যে জমাজমি নিয়ে বিরোধ দিনে দুপুরে ওয়াল ভেঙ্গে বাড়ি চুরির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে পৌর এলাকার আগুনিয়া তাইড় উত্তরপাড়া (মিয়াবাড়ি) গ্রামে।

এ ঘটনায় বাড়ি মালিকের স্ত্রী মোছাঃ জান্নাতুল ফেরদৌসী বলেন, ১মার্চ বুধবার আমি আমার ছেলে বাড়িতে না থাকার সুবাদে প্রাচীর ওয়াল ভেঙ্গে প্রায় ৪লক্ষ ২৫ হাজার নগদ টাকা আলমেরায় থাকা কিছু স্বর্ণের গহনা চুরি হয়। তিনি আরও জানান, প্রতিপক্ষরাই এঘটনা ঘটিয়েছে।


এদিকে গত ২৩ ফেব্রুয়ারী রাত্রীতে প্রতিপক্ষরা যোগ সাজস করিয়া তাদের তফশীল ভুক্ত সম্পত্তি বসতবাড়ীর সীমানার প্রাচীর দক্ষিন পার্শ্বে প্রাচীর সংলগ্ন মাটি কাটিয়া গর্ত করায়।

বাড়ির মালিক মোঃ রফিকুল ইসলাম স্ত্রী মোছাঃ জান্নাতুল ফেরদৌসী (৪৮), বাদী হয়ে ৬জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, মোঃ রায়হান এর স্ত্রী মোছাঃ আফরুজা বেগম (৪৭), মোঃ জিল্লুর রহমান (৪০), মোঃ তুহিন
মিয়া (৩৮), স্ত্রী মোছাঃ ফরিদা বেগম (৩৫), মোঃ জিল্লুর স্ত্রী মোছাঃ ফুরকনি বেগম (৩৭), মৃত ফজল শেখের স্ত্রী মোছাঃ আছমা বেগম (৬০)।


অভিযোগে উল্লেখ করেন, নিম্নে তফশীল ভুক্ত আমার স্বামীর নামীয় সম্পত্তি আমার বসতবাড়ীসহ সিমানা প্রাচীর দিয়ে বসবাস করিয়া আসিতেছি। প্রতিপক্ষরা দীর্ঘদিন যাবৎ আমার সিমানা প্রাচীর ঘেষে মাটি কাটাসহ তফশীল সম্পত্তি লইয়া পৌরসভার নিকট অভিযোগ করলে তাহা এখনও বিচারধীন আছে। এমতবস্তায় ২৪/০২/২০২৩ তারিখ সকাল বেলা দেখিতে পায় যে, প্রতিপক্ষরা মাটি কাটার কারণে তাদের সিমানা প্রাচীর ভেঙ্গে যাওয়ার উপক্রম হয়েছে। এমনকি প্রাচীরে ফাটল ধরিয়াছে। পরবর্তীতে উক্ত বিষয়ে প্রতিপক্ষদের বলতে গেলে প্রতিপক্ষরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে প্রতিপক্ষদের অন্যায় কাজে বাধা প্রদান করিতে গেলে তাদের বসতবাড়ীর ভাংচুর করিবে, বসতবাড়ীতে আগুন লাগাইয়া দিবে এবং তাদের বড় ধরনের ক্ষতি সাধন করবে । প্রতিপক্ষরা ইতি পূর্বেও উক্ত ঘটনা ঘটাইছিল। উক্ত বিষয়কে কেন্দ্র করে তফশীল ভুক্ত সম্পত্তিতে যে কোন সময় প্রতি পক্ষরা আইন শৃঙ্গলার অবনতির ঘটনা ঘটাতে পারে বলে আশংকা বোধ করতেছে তারা।

এব‍্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান অভিযোগের বিষয় ও বাড়ি চুরির ঘটনা জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি ঘটনাস্থনে পুলিশ তদন্ত করে চুরির বিষয় তেমন কোন সত‍্যায়িত পাওয়া যায়নি, তদন্ত চলমান রয়েছে।


Facebook Comments Box

Posted ৯:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!