শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় এক বৃদ্ধের মরদেহ পোড়ানোর পূর্বমুহুর্তে শ্মশানে হাজির থানা পুলিশ

মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২
281 বার পঠিত
সোনাতলায় এক বৃদ্ধের মরদেহ পোড়ানোর পূর্বমুহুর্তে শ্মশানে হাজির থানা পুলিশ

বগুড়ার সোনাতলায় অমল চন্দ্র দাস নামে ষাট বছরের এক বৃদ্ধ পারিবারিক কলহের জেরে বিষপানে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। বিষয়টি ধামাচাপা দিতে গ্রামবাসি প্রশাসনকে না জানিয়ে মরদেহ তরিঘরি করে শ্মশানে নিয়ে যায় পোড়ানোর উদ্দেশ্যে। তারা মনে করেছিল কোনোভাবে মরদেহটি পোড়াতে পারলেই সবশেষ। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় পুলিশ। বিষয়টি জানতে পেরে মরদেহ পোড়ানোর পূর্বমুহুর্তে শ্মশানে হাজির হয় সোনাতলা থানা পুলিশ। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ১১ অক্টোবর (মঙ্গলবার) সোনাতলা পৌর এলাকার গড়চৈতন্যপুর গ্রামে।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা যায়, বগুড়ার আদমদিঘী উপজেলার আলতাফনগর রেলওয়ে স্টেশন এলাকার শ্রী অতুল কর্মকার দ্বিতীয় বিয়ে করে কয়েক বছর যাবৎ সোনাতলা পৌরসভার গড়চৈতন্যপুর গ্রামে বসবাস করে আসছিল। সংসারে অভাব অনটনের জন্য প্রায়ই দ্বিতীয় স্ত্রী তার সাথে ঝগড়াবিবাদে লিপ্ত থাকতো। গত ১০ অক্টোবর(সোমবার) আবারো তাদের মধ্যে ঝগড়াবিবাদ হলে সন্ধায় নিজ বাড়িতে অমল চন্দ্র দাস বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। প্রতিবেশিরা প্রথমে তাকে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রোগির অবস্থা আশঙ্খাজনক হলে সেখানকার কর্তব্যরত চিকিৎক তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন। এ্যাম্বোলেন্স যোগে বগুড়ার উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।


এ ব্যাপারে সোনাতলা থানা সেকেন্ড অফিসার এসআই আমিনুল ইসলাম আলোকিত বগুড়া’কে জানান, সংবাদ পেয়ে আত্মহত্যার অভিযোগে অতুল নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মৃতের ছেলে বাদী হয়ে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে।

Facebook Comments Box


Posted ৬:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!