সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় ইউপি চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   রবিবার, ০৭ নভেম্বর ২০২১
203 বার পঠিত
সোনাতলায় ইউপি চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচন পরবর্তী বিজয়ী মেয়র আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম নান্নু আকন্দ বাহিনীর হামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.মিনহাদুজ্জামান লীটনসহ ৪ নেতাকর্মী আহত হওয়ার প্রতিবাদে ও অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবীদে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ ৭ই নভেম্বর উপজেলা বঙ্গবন্ধু মিলনায়তনে উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যানদের নিয়ে গঠিত ইউপি চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই এ্যাসোসিয়েশনের সভাপতি সোনাতলা সদর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল আলম বুলু। বুলু তার বক্তব্যে বলেন, একজন জনপ্রতিনিধি জনগনের পবিত্র ভোটে নির্বাচিত হয়। আপনারা জানেন যে বিগত ২ নভেম্বর সোনাতলা পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম নানু আকন্দ নারিকেল গাছ মার্কা নিয়ে জয়লাভ করেন। নান্নু বিজয়ীী ঘোষনার পর পরই বিজয়ের উল্লাাস করিয়া আওয়াামী লীগের নেতাকর্মীদের প্রতি ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ কওে স্থানীয় বেশ কয়েকটি সংখালঘু হিন্দু স¤প্রদায়ের বাড়িঘরে ইট পাটকেল নিক্ষেপ করে। ইহাতে এলাকায় আতঙ্ক বিরাজ করলে সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সোনাতলা উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার সমিতির নিয়মিত সদস্য এ্যাডভোকেট মোঃ মিনহাদুজ্জামান লীটন উপস্থিত হয়ে ভাংচুরের প্রতিবাদ করিলে বিজয়ী প্রার্থী ও তার সমর্থক গন দাম্ভীকতার সহিত ঘোষনা করে বলে যে যেখানে আওয়ামী লীগের নেতাকর্মী পাওয়া যাবে সেখানে তাদেরকে খুন ও জখম করা হবে। ০৩/১১/২০১ ইং তারিখ বেলা আনুমানিক ১২-২০ মিনিটে এ্যাডভোকেট মোঃ মিনহাদুজ্জামান লীটন এবং তার দলীয় কর্মী সোনাতলা উপজেলা মৎস্যাজীবী লীগের যুগ্ম-আহবায়ক মোঃ মাহমুদুর রশিদ সোহেল, পৌর যুবলীগের আহবায়ক মোঃ নাহিদ হাসান জিতু, সোনাতলা পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক উৎপল কর্মকার সহ বেশ কয়েকজন নেতাকর্মীকে সঙ্গে নিয়ে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা ও ওই এলাকায় শান্তি স্থাপনের উদ্দেশ্যে রওনা হয়ে সোনাতলা সোনালী ব্যাংক লিমিটেড সংলগ্ন মাইক্রো স্ট্যান্ডে পৌঁছিলে নান্নু সাথে তার ভাই বগুড়া জেলার জাতীয়তাবাদী প্রজন্য দলের আহবায়ক মোঃ আব্দুল আজিজ হীরা আকন্দ ও তার আরেক ভাই সোনাতলা পৌর বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম মানিক আকন্দ তাদের সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র, চা শাতি, রাম দা, চাকু, লোহার রড, লাঠি, ও দেশীয় পিস্তল লইয়া এ্যাডভোকেট মোঃ মিনহানুজ্জামান লীটন ও ভার সঙ্গে থাকা দলীয় নেতাকর্মীদের চারদিক থেকে ঘিরে ফেলে ও নির্মম ভাবে হত্যার উদ্দেশ্যে তাদের উপর আক্রমন চালায়।


এতে এ্যাডভোকেট মোঃ মিনহাদুজ্জামান লাটন, সোহেল,জিতু ও উৎপল আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুধু তাই নয় এর আগেও এই সন্ত্রাসী বাহিনী প্রয়াত জননেতা আব্দুল মান্নান এমপিকে হত্যার উদ্দেশ্যে আক্রমন চালিয়েছিল। একজন প্রতিনিধি হয়ে এমন জঘন্য সন্ত্রাসী কর্মকান্ডে নেতৃত্ব দেওয়ায় আমরা সকল ইউপি চেয়ারম্যান উপজেলার সকল জনপ্রতিনিধিদের পক্ষ হতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে অপরাধীদের অবিলম্বেই গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, তেকানী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক মন্ডল, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন ও বালুয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন।


Facebook Comments Box


Posted ৯:৩৮ অপরাহ্ণ | রবিবার, ০৭ নভেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(498 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!