বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় অগ্নিকান্ডে ৫টি গরু ও ৩টি ছাগল পুড়ে ছাই

রিমন আহম্মেদ, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ০৭ জুলাই ২০২১
243 বার পঠিত
সোনাতলায় অগ্নিকান্ডে ৫টি গরু ও ৩টি ছাগল পুড়ে ছাই

বগুড়ার সোনাতলা উপজেলার ছোট বালুয়া গ্রামে গোয়াল ঘরে আগুন লেগে ৬টি গরু ও ৩টি ছাগল পুড়ে ছাই ও ৩টি গরু গুরুতর আহত হয়েছে। আগুনের সুত্রপাত নিয়ে সন্দেহ হলে থানায় জিডি করেছে সেলিম। থানা থেকে মৃত গরু গুলোর ময়না তদন্তের জন‍্য উপজেলা প্রাণি সম্পদ অফিসে প্রতিবেদন পাঠানো হয়েছে। প্রাণি সম্পদ অফিস মৃত গরুগুলোর নমুনা সংগ্রহ করেছে।

সরজমিনে ও থানা সুত্রে জানা যায়, ০৬ জুলাই মঙ্গলবার দিবাগত রাত্রি অনু: ১০টায় ছোটবালুয়া গ্রামের হবিবর রহমানের ছেলে সেলিম সরকারের গোয়াল ঘরে আগুন লেগে এঘটনা ঘটে। খবর পেয়ে সোনাতলা ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিভাতে সক্ষম হয়। এতে সেলিমের প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার।


ক্ষতিগ্রস্থ সেলিম সরকারের স্ত্রী সীমা বেগম জানান, বাড়িতে কোনো ছেলে মানুষ না থাকায় রাত সাড়ে ৯টায় দিকে তারা গোয়াল ঘর দেখে বাড়ির ভিতরেই ছিলেন। হঠাৎ গোয়াল ঘরে গরুগুলোর দাপাদাপির শব্দ শুনে গোয়ালে গিয়ে দেখে প্রত্যেকটি গরুর গায়ে আগুন জ্বলছে। চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেস্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিস কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ক্ষতিগ্রস্থরা ধারনা করছেন শক্রতা করে কেউ আগুন লাগিয়ে দিয়ে তাদের এ ক্ষতি করেছে। তাদের এ ক্ষতিতে দিশে হারা হয়ে পড়েছে ক্ষতিগ্রস্থ পরিবাররা।

ফায়ার স্টেশন মাস্টার আব্দুর রউফ জানান, প্রাথমিক ধারনায় ইলেক্ট্রিক শট সার্কিট থেকে আগুন লাগতে পারে। এদিকে খবর পেয়ে সোনাতলা থানার সেকেন্ড অফিসার ও সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনাত ভাবে ঘটনাস্থলে পৌছে।


এ ব‍্যাপারে থানা সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আগুনের সুত্রপাত নিয়ে গরুর মালিক সন্দেহ প্রকাশ করায়, প্রাণি সম্পদ অফিস মৃত গরুর নমুনা সংগ্রহ করে ময়না তদন্তের জন‍্য জয়পুরহাট হাসপাতালে পাঠিয়েছে। রিপোর্ট হাতে পেলে আগুনের সঠিক সুত্র পাওয়া যাবে।

Facebook Comments Box


Posted ৫:৪০ অপরাহ্ণ | বুধবার, ০৭ জুলাই ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!