সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলার মধুপুর ইউনিয়নবাসির সেবা করতে আবারও নৌকার মাঝি হতে চান অসীম কুমার জৈন নতুন

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১
84 বার পঠিত
সোনাতলার মধুপুর ইউনিয়নবাসির সেবা করতে আবারও নৌকার মাঝি হতে চান অসীম কুমার জৈন নতুন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষে ২০১৬ সালে নৌকা মার্কার প্রার্থী হয়ে মধুপুর ইউপি নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন অসীম কুমার জৈন্য নতুন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে গত পাঁচটি বছর ইউনিয়নবাসির সেবা করেছেন। বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনের প্রয়াত জনপ্রিয় এমপি আব্দুল মান্নান ও বর্তমান এমপি সাহাদারা মান্নানের সহযোগিতায় সামগ্রিক দৃশ্যমান উন্নয়ন করেছেন। যা মধুপুর ইউনিয়নবাসি কোনদিন কল্পনাও করেননি।

অসীম কুমার জৈন নতুন বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের হরিখালি বাজার এলাকার স্বর্গীয় মানিক চঁাঁন জৈন’র ছেলে। গত বছরগুলোতে যেমন জাতি-ধর্ম নির্বিশেষে ইউনিয়বাসির সেবা করেছেন আগামীতেও সেবা করার জন্য আবারও নৌকার মাঝি হতে চান অসীম কুমার জৈন নতুন।


মধুপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক, ধর্ম, বর্ণ নির্বিশেষে মানুষের মন জয় করেছেন সদা হাস্যজ্বল সাদা মনের মানুষ অসীম কুমার জৈন নতুন। তার জনপ্রিয়তা ও উন্নয়নে পিছিয়ে নেই। ভোটাররা আবারও তাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চান।

নিজ দল আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনকে শক্তিশালি করতে বলিষ্ঠ ভুমিকা রেখেছেন নতুন চেয়ারম্যান। ইউনিয়নের যে কোনো উন্ননয়নমূলক কাজ দলীয় নেতাকর্মীসহ এলাকার মানুষের সাথে আলাপ আলোচনা করেই সমাপ্ত করেছেন। ওই ইউনিয়নের দলীয় নেতাকর্মী ও ভোটাররা অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নীতিনির্ধারক বোর্ড আবারও অসীম কুমার জৈন নতুনকে মনোনয়ন দেওয়ার আহবান জানিয়েছেন।


ইউনিয়নের ভোটাররা জানিয়েছেন নতুনকে নৌকা প্রতীক দেওয়া হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। দিন নেই, রাত নেই ঝড় বৃষ্টি উপেক্ষা করে মানুষের বিপদের কথা শুনলেই নতুন দাদা ছুটে যান সেখানে। দলীয় কর্মকান্ডে তার যথেষ্ট সুনাম ও সুখ্যাতি রয়েছে । তিনি একজন সাদা মনের মানুষ। এছাড়াও এলাকায় ন্যায় বিচার ও অন্যায়ের প্রতিবাদী কন্ঠ হিসেবে এক নামে তাকে চেনেন ।

অসীম কুমার জৈন নতুন জানান, ইতিমধ্যেই ২৫ শতক জমি দান করে প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের সহযোগিতায় সেই জমিতে অত্যাধুনিক ইউনিয়ন কমপ্লেক্স ভবন স্থাপন করেছি। এছাড়াও ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। সংসদ সদস্য সাহাদারা মান্নানের সহযোগিতায় ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল স্থাপনের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। ইউনিয়নের সমস্ত রাস্তাঘাট আলোকিত করার লক্ষে রোড লাইট কার্যক্রম অব্যাহত রয়েছে।


তিনি আরও জানান, সংসদ সদস্য সাহাদারা মান্নানের সহযোগিতায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ১৪শ নারী-পুরুষকে সুবিধাসহ শতভাগ রাস্তা পাকাকরণের আওতায় আনা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে শতভাগ প্রতিবন্ধি,বয়স্ক ও বিধবা ভাতার তালিকা স্বচ্ছতার ভিত্তিতে করা হচ্ছে।

অসীম কুমার জৈন নতুন জানান, ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে সকল প্রকার দুর্নীতির উর্ধ্বে থেকে পূর্বের মতো জনগণকে সেবা প্রদান করবেন। ইউনিয়নবাসীকে ন্যায় বিচার ও শান্তি শৃঙ্খলা পরিবেশে বসবাসের সুযোগ সৃষ্টি করবেন।

সবশেষে তিনি বলেন, নৌকা মার্কার মনোনয়ন যেই পাবে তাকেই বিজয়ী করে আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে একযোগে কাজ করতে চাই।

Facebook Comments Box

Posted ৯:০৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!