রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলার পাকুল্লা ইউনিয়নকে মডেল করে গড়ে তুলতে পূণরায় নৌকার মাঝি হতে চান জুলফিকার রহমান শান্ত

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   শুক্রবার, ১২ মার্চ ২০২১
617 বার পঠিত
সোনাতলার পাকুল্লা ইউনিয়নকে মডেল করে গড়ে তুলতে পূণরায় নৌকার মাঝি হতে চান জুলফিকার রহমান শান্ত

বগুড়া জেলার সোনাতলা উপজেলার ৭নং পাকুল্লা ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়নে রুপান্তর করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় নৌকার মাঝি হতে চান বগুড়া শহর ছাত্রলীগের সাবেক সভাপতি, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও পাকুল্লা ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান মো. জুলফিকার রহমান শান্ত।

২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন তিনি। চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর গত ৫বছরে এই ইউনিয়নের শিক্ষা ও যোগাযোগসহ নানা উদ্দ্যেগ গ্রহন করেছেন। শিক্ষার মানন্নয়নের পাশাপাশি এলাকাকে সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার ক্ষেত্রে তার অবদানের কথা না বললেই নয়; তার হাত ধরেই ইউনিয়নটি আজ সন্ত্রাস ও মাদকমুক্ত বললেই চলে। অত্র ইউনিয়নের চরাঞ্চলে যেখানে বিদ্যুৎ সুবিধা পৌঁছানো সম্ভব নয়; সেখানে সোলার/সৌর প্যানেলের আলো দিয়ে আলোকিত করেছেন তিনি।

পাকুল্লা ইউনিয়নের কিছু এলাকা ঘুরে স্থায়ী বাসিন্ধাদের সাথে চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত সর্ম্পকে আলাপ কালে তারা আলোকিত বগুড়া’র প্রতিবেদককে বলেন, “ইউনিয়নটির প্রয়োজনীয় রাস্তাঘাট উন্নয়ন তার মাধ্যমে যেভাবে হয়েছে, বিগত সালে কোন চেয়ারম্যান এমন উন্নয়ন করে জনগণের মনে জায়গা করতে পারে নাই; এই ইউনিয়নে যা উন্নয়ন করেছেন এটা পাকুল্লার জন্য নজরকাড়া উন্নয়ন” বলে আখ্যায়িত করেছেন এলাকার সচেতন নাগরিকরা।

আরও জানা যায়, এলাকায় অনেক দুস্থদের মাঝে ভিজিডি, ভিজিএফ সহ সকল প্রকার ভাতা সুষ্ঠুভাবে বন্টন করেছেন তিনি। অত্র ইউনিয়নের যাদের মাথা গোজার ঠাই ছিল না তাদের মত গৃহহীনদের জন্য করেছেন বাসস্থানের ব্যবস্থা।

আগামী নির্বাচনে মনোয়ন প্রত্যাশী জুলফিকার রহমান শান্ত’র সাথে কথা বললে তিনি আলোকিত বগুড়া’র প্রতিবেদককে বলেন, পাকুল্লা ইউনিয়নের প্রতিটি মানুষ আমার হৃদয়ের স্পন্দন। আমি সারা জীবন খেটে খাওয়া এইসব মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই। আমি অত্র ইউনিয়নের যা উন্নয়ন করেছি আশা করি প্রতিটি ভোটার আমার উন্নয়নের মূল্যে ভোটের মাধ্যমে দিবে।

দলের মনোনয়ন সর্ম্পকে প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আশা করি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিবে। আমি চাই অত্র ইউনিয়নে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে পাকুল্লা ইউনিয়নটিকে ডিজিটাল বাংলাদেশের ১ম সারির মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে। এলাকার খেটে খাওয়া সাধারণ মানুষের কল্যানে কাজ করাই আমার মুল লক্ষ্য।

আ/ব/এম.টি.আই

Facebook Comments Box

Posted ৭:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ১২ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com (নিউজ)

ইমেইল: mtishopon@gmail.com (বিজ্ঞাপন)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!