সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলার তেকানী চুকাইনগর ইউপি নির্বাচনে জনসমর্থনে এগিয়ে নৌকা প্রত্যাশি মহিদুল ইসলাম খন্দকার

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   শনিবার, ০২ অক্টোবর ২০২১
101 বার পঠিত
সোনাতলার তেকানী চুকাইনগর ইউপি নির্বাচনে জনসমর্থনে এগিয়ে নৌকা প্রত্যাশি মহিদুল ইসলাম খন্দকার

বগুড়ার সোনাতলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তেকানী চুকাইনগর ইউনিয়নে প্রচার-প্রচারনা, দলীয় ও জনসমর্থনে অন্যান্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক,বর্তমান সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও নৌকা প্রতীক প্রত্যাশী মহিদুল ইসলাম খন্দকার।

তিনি ছাত্র জীবনে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে ছাত্রলীগের মধ্য দিয়ে রাজনিীতি শুরু করেছিলেন। তাকে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক দিলে তেকানী চুকাইনগর ইউনিয়ন চেয়ারম্যান পদটি সহজে আওয়ামী লীগের দখলে থাকবে। তার পক্ষে দলের সকল নেতাকর্মীরা একত্র হয়ে কাজ করবে এবং জয় লাভ করবে নৌকা প্রতীক এমনটিই আশা করছে ইউনিয়নবাসী।


মহিদুল ইসলাম খন্দকার পূর্ব বগুড়ার (তৎকালীন সারিয়াকান্দি থানা) মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুক্তিযোদ্ধাদের ঘাটি নামে পরিচিত ছমিরের চরের প্রতিষ্ঠাতা ও অসংখ্য মুক্তিযোদ্ধাদের আশ্রয়দাতা মরহুম আলহাজ্ব ছমির উদ্দিন খন্দকার এর নাতী। তিনি আলহাজ্ব আফছার আলী খন্দকার ও মোছাঃ মাজেদা খানমের দ্বিতীয় পুত্র। তার বাবাও একজন পরিক্ষিত আওয়ামী লীগ নেতা। যিনি ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদে থেকে দলের নেতৃত্ব দিয়েছেন।

সরেজমিনে জানা যায়, মহিদুল ইসলামের ব্যাক্তিগত ইমেজ, পারিবারিক ইমেজ ও দীর্ঘদিনের দলের নিবেদিত একজন সক্রিয় কর্মী হিসেবে বেশ পরিচিতি রয়েছে এলাকা জুড়ে। এছাড়া সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী হিসাবে তিনি বেশ পরিচিত। তিনি কখনও দলের সাথে বেঈমানী করেননি। দলের যেকোনো দু:সময় দল এবং দলের কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন এই নেতা। তিনি নিজের সর্বোচ্চ চেষ্টার মাধ্যামে দলকে সর্বোচ্চ সহযোগিতা দেয়ার চেষ্টা করেন। দলের যেকোনো দু:সময়ে দলের কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন এই নেতা। তিনি নিজের সর্বোচ্চ চেষ্টার মাধ্যামে দলকে সর্বোচ্চ সহযোগিতা দেয়ার চেষ্টা করেন।


তেকানী চুকাইনগর ইউনিয়নের তৃনমূলের নেতা কর্মীরা ও সাধারন ভোটারা মহিদুল ইসলাম খন্দকারকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চায়। সেই লক্ষ নিয়ে ইতোমধ্যে ভোটের মাঠে নেমে পড়েছেন। প্রতিদিন প্রচার- প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি যেখানে যাচ্ছেন সেখানেই সাধারন মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন। তার নিজস্ব কোন চাওয়া পাওয়া নেই। তিনি রাজনীতিকে মানব সেবা হিসেবে মনে করেন। সাধারন মানুষের সেবার জন্যই রাজনীতি দলের কর্মী ছাড়াও নিজ এলাকার বিভিন্ন স্থানের অসহায় মানুষের সহযোগীতায় নিজকে সবসময় নিয়োজিত রাখতে চেষ্ট করেন। মানুষের পারিবারিক ও সামাজিকসহ নানাবিদ সমস্যার সমাধানে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। ভোটারদের কাছে এবার যোগ্য প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেওয়া দাবী উঠছে সবর্ত্র।

মহিদুল ইসলাম খন্দকার আলোকিত বগুড়া’কে বলেন, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিলে বিপুল ভোটে জয়লাভ করে গরীব অসহায় মানুষদের সেবক হিসেবে আজীবন থাকতে চাই এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে প্রয়াত জনপ্রিয় এমপি আব্দুল মান্নানের আদর্শকে বুকে ধারন করে, বর্তমান এমপি সাহাদারা মান্নান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.মিনহাদুজ্জামান লীটনের সহযোগিতায় তেকানী চুকাইনগর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।


Facebook Comments Box

Posted ৯:৪৩ অপরাহ্ণ | শনিবার, ০২ অক্টোবর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!