শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় সদর ইউনিয়নে শালিশ-বৈঠকে মারপিট;থানায় মামলা:ইউপি সদস্য রুবেল গ্রেফতার

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২
223 বার পঠিত
সোনাতলায় সদর ইউনিয়নে শালিশ-বৈঠকে মারপিট;থানায় মামলা:ইউপি সদস্য রুবেল গ্রেফতার

বগুড়ার সোনাতলা উপজেলার সদর ইউনিয়ন পরিষদে অমিমাংশিত শালিশ-বৈঠক শেষে দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। মারপিটে দুই নারী আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে। এ ঘটনায় সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রামের মৃত ছমির উদ্দিন বেপারির ছেলে বকুল মিয়া বাদী হয়ে থানায় ৫ জনের নাম উল্লেখ করে কয়েক জনকে অজ্ঞাত রেখে দায়ের মামলা দায়ের করেন। মামলা নং-১৩। ওই মামলার প্রধান আসামী ইউপি সদস্য জাকির হোসেন রুবেলকে পুলিশ ১৩ সেপ্টেম্বর গ্রেফতার করেছে। রুবেল মেম্বার সদর ইউনিয়নের চকনন্দন গ্রামের মো.নুরুল হোসেন নুরু মন্ডলের ছেলে।

মামলা ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সোনাতলা সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রামের মৃত ছমির উদ্দিন বেপারির ছেলে মো. বকুল মিয়ার বগুড়ার গাবতলী উপজেলা সুখানপুকুর ইউনিয়নের কেশরপাড়া গ্রামের টুকু মোল্লার মেয়ে মোছাঃ নাছিমা বেগমের সাথে এক বছর পূর্বে বিয়ে হয়। নাছিমা গোপনে অন্য একটি ছেলের সাথে প্রায়ই মোবাইল ফোনে কথা বলে। এতে করে স্বামী-স্ত্রীর মধ্যে কলহবিবাদ সব সময় লেগেই থাকতো। এরই এক পর্যায়ে নাছিমা বেগম নগদ ৫০ হাজার টাকা ও গহনা নিয়ে পালিয়ে তার বাবার বাড়িতে যায়। বকুল তার স্ত্রীকে ফিরে আনতে বিভিন্নভাবে চেষ্টা করে ব্যর্থ হয়।


পরবর্তীতে দুই পক্ষের লোকজন বসে নাছিমা বেগমের পরিবারকে বকুলের পরিবার ৮০ হাজার টাকা দেওয়ার প্রস্তাবে মৌখিকভাবে মিমাংসা হয়। বিষয়টি স্থায়ীভাবে মিমাংসার জন্য ১২-০৯-২০২২ইং তারিখ সকালে সোনাতলা সদর ইউনিয়ন পরিষদে দুই পক্ষের লোকজন ও চেয়ারম্যান মেম্বারসহ শালিশ-বৈঠকে বসে। বৈঠক চলাকালে মোঃ রুবেল মেম্বার বকুলের পরিবারকে ৯০ হাজার টাকা দিতে বলে। তখন বকুলের পরিবার বলে যে, ৮০ হাজার টাকা দেওয়ার কথা রয়েছে। এখন আবার ৯০ হাজার কেন? এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুবেল মেম্বার নাছিমা বেগমের লোকজনের সাথে দলবদ্ধ হয়ে বকুলের লোকজনকে মারপিট করে পরিষদের একটি ঘরে বকুল সহ কয়েকজনকে আটক করে রাখে। পরে বকুল ৯৯৯-এ ফোন করলে সোনাতলা থানা পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বেলাল জানান, অমিমাংশিত বিচার শেষে পরিষদের মাঠের ভিতর কথা কাটাকাটির এক পর্যায়ে মহিলারা চুলাচুলিসহ একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। বাধ্য হয়ে আমি লাঠি হাতে নিয়ে উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করি।


এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ সৈকত হাসানের সাথে কথা বললে তিনি জানান, এবিষয়ে থানায় মামলা হয়েছে এবং মামলার ১নং আসামী মো. রুবেল মেম্বারকে গ্রেফতার করে বগুড়া জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৮:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!