শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সাইনবোর্ড ভাংচুর ও হ্যাজবল ভেঙ্গে তালা লাগানোর অভিযোগ

আব্দুর রাজ্জাক, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩
205 বার পঠিত
সোনাতলায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সাইনবোর্ড ভাংচুর ও হ্যাজবল ভেঙ্গে তালা লাগানোর অভিযোগ

বগুড়ার সোনাতলায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজর সাইনবোর্ড ভাংচুর ও দরজার হ্যাজবল ভেঙ্গে তালা লাগানোর অভিযোগ উঠেছে। ২৪ মে বুধবার দুপুরে জেলা মুক্তিযোদ্ধা ট্রাস্ট নামের লোকজন এ ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজর প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান সাজু বাদী হয়ে অজ্ঞাতনামা ১০/১২সহ‌ ৪জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন উপজেলার রানীরপাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম (৭২), পৌর এলাকার আগুনিয়াতাইড় গ্রামের বীরমুক্তিযোদ্ধার দৌলতজামান,ছেলে মোঃ কামরুজ্জামান (৫০), গাবতলী উপজেলার মোঃ শাহ জালাল ওরফে মানিক (৩৫), গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার রড়জামালপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে আবুল হাসান মোঃ আশরাফুলদৌলা রুবেলসহ অজ্ঞাত ১০/১২জন।


অভিযোগে উল্লেখ করেন, সোনাতলা উপজেলাধীন কামারপাড়া গ্রামে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নামক শিক্ষা প্রতিষ্টানটি তার নামীয় সম্পত্তিতে প্রতিষ্টা করে নিজে সভাপতি হিসাবে শিক্ষা প্রতিষ্ঠানটি পরিচালনা করে আসিতেছে। উক্ত শিক্ষা প্রতিষ্টানটি পরিচালনা সময়ে প্রতিপক্ষ আবুল হাসান মোঃ আশরাফুলদৌলা রুবেল এর নেতৃত্বে “জেলা মুক্তিযোদ্ধা নামক ট্রাস্ট” তৈরী করে আরও লোকজন অসৎ উদ্দেশ্যে ষড়যন্ত্রমুলক ভাবে শিক্ষা প্রতিষ্টানের নামে ভূয়া নিয়োগ প্রদান করে টাকা আত্মত্মসাৎ করে থাকে। এমনকি প্রতিষ্ঠানের সভাপতি সাজুকে প্রতিষ্টান হতে বিতারিত করার জন্য তাকে বিভিন্ন ভাবে হয়রানী ভয়ভীতি ও হুমকি প্রদান করে নানা অপকর্মে করে আসছে। ইতি পূর্বে প্রতিপক্ষরা তাকে হয়রানী ও নির্যাতন করে আসতেছে। এরই ধারাবাহিকতায় ২৪মে বুধবার সকাল অনুমান১০ঘটিকার সময় প্রতিপক্ষরা শত্রুতা মুলক ভাবে তার বাড়ীতে হামলা করে। তাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান একপর্যায়ে শিক্ষা প্রতিষ্টানে গিয়ে হামলা করে। শিক্ষা প্রতিষ্টানের অফিস কক্ষে এবং শ্রেনী কক্ষে তালা ভাংচুর করে তাদের নিয়ে আসা তালা অফিস কক্ষে এবং শ্রেনী কক্ষে লাগিয়া দেয় এবং শিক্ষা প্রতিষ্ঠানের সাইনবোর্ড ভাংচুর করে। সংবাদ পেয়ে লোকজন নিয়ে প্রতিষ্ঠানে গেলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে।
প্রতিষ্ঠানে নিয়োজিত লোকজনদেরকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে।

এ বিষয়ে জেলা মুক্তিযোদ্ধা ট্রাস্টের সাধারণ সম্পাদক আবুল হাসান মোঃ আশরাফুলদৌলা রুবেল এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি পরে কথা বলবেন বলে জানিয়েছেন।


এ ঘটনায় থানা অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


Posted ৮:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!