বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সোনাতলায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইটারকে মারপিট; থানায় এজাহার

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২
133 বার পঠিত
সোনাতলায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইটারকে মারপিট; থানায় এজাহার

চাহিদা মাফিক ঔষধ না পেয়ে বগুড়ার সোনাতলা পৌর এলাকার কানুপুরের কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইডার গোলাম মোস্তফাকে মারপিট করে গুরুতর আহত করেছে কানুপুর গ্রামের ফারজুল্লাহ মন্ডলের ছেলে ওবে মণ্ডল। আহত গোলাম মোস্তফা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে। এ ঘটনায় গোলাম মোস্তফা বাদী হয়ে সোনাতলা থানায় এজাহার দায়ের করেছে।

এজাহার সূত্রে জানা যায়, সোনাতলা পৌরসভার ৯নং ওয়ার্ডে কানুপুর কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইটার গোলাম মোস্তফা সকাল সাড়ে আটটায় কর্মস্থলে উপস্থিত হয়ে রোগীদের সেবা দিচ্ছিলেন। এমত অবস্থায় কানুপুর গ্রামের ওবে মন্ডল ক্লিনিকে উপস্থিত হয়ে ১বক্স ক্যালসিয়াম,১বক্স মেট্রোনিডাজল, ১বক্স ভিটামিন বি কমপ্লেক্স ও ১পট বেঞ্জাইক এসিড চেয়ে বসে গোলাম মোস্তফার নিকট থেকে। এতগুলো ঔষধ একসাথে দিতে অস্বীকার করলে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে চলে যায়। এর কিছুক্ষণ পরেই ওবে মন্ডল ভাতিজা শরিফুলকে সঙ্গে নিয়ে বাঁশের লাঠি দিয়ে ক্লিনিকের প্রোভাইটার গোলাম মোস্তফাকে মাথায় আঘাত করে। এতে সে মাথায় রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটে পড়ে চিৎকার করতে থাকে। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আহত গোলাম মোস্তফাকে উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। ঘটনায় গোলাম মোস্তফা ওবে মন্ডল ও শরিফুলকে অভিযুক্ত করে থানায় এজাহার দায়ের করে।


এ ব্যাপারে ওই ক্লিনিকের সভাপতি ও পৌর কাউন্সিলর জাফর ইকবাল চপল আলোকিত বগুড়া’কে জানান, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। ওবে মন্ডল ক্লিনিকের সরকারি প্রোভাইডার কে মেরে বড় অন্যায় কাজ করেছে। আমি এর তীব্র নিন্দা জানাই।

এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ আলোকিত বগুড়া’কে জানান, কানুপুর কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডর থানায় এজাহার দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Facebook Comments Box


Posted ৯:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!