সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন

রিমন আহম্মেদ, সোনাতলা (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ১১ মে ২০২১
374 বার পঠিত
সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন

বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়ন পরিষদের অসীম কুমার জৈন নতুন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখে উলে­খযোগ্য সাফল্য অর্জন করেছেন। বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত, যুব সমাজের বলিষ্ঠ কন্ঠস্বর, ইউনিয়নবাসীর প্রিয়মুখ অসীম কুমার জৈন নতুন ।

যুব সমাজের মনিকোঠায় তিনি অ-প্রতিরোধ্য চেয়ারম্যান হিসেবে নির্বাচিত, যার পরিপ্রেক্ষিতে তিনি সুন্দর ও সুষ্ঠুভাবে ইউনিয়ন এলাকার উন্নয়নে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম সুন্দর ও সফলভাবে সম্পাদন করতে সক্ষম। চেয়ারম্যান শুধু নিজ এলাকায় নয়, মধুপুর ইউনিয়নের সর্বসাধারনের কাছে দলমত নির্বিশেষে এক ব্যাপক গ্রহণযোগ্যতা সম্পন্ন ব্যক্তি হিসেবে প্রতীয়মান তিনি।

alokitobogura.com

তিনি জনসেবা প্রদানের মাধ্যমে একজন সফল জনবান্ধব চেয়ারম্যান হিসেবে এলাকায় অধিষ্ঠিত। এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান জনবান্ধব ও বিচক্ষণ এই চেয়ারম্যান। অসীম কুমার জৈন নতুন এলাকার জনসমর্থনে চেয়ারম্যান পদপ্রার্থী হন। প্রথমবারের মতো বিপুল জনসমর্থনে চেয়ারম্যন নির্বাচিত হন তিনি। এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান জনবান্ধব ও বিচক্ষণ এই চেয়ারম্যান।

ইউনিয়নে বসবাসরত অনেকের সাথে কথা বলে জানা যায়, তাদের চেয়ারম্যান একজন সদালাপী, পরিশ্রমী এবং এলাকার উন্নয়নে যথেষ্ট নিবেদিত।

মধুপুর ইউনিয়নে বর্তমান শিক্ষার হার বেশ ভালো এবং প্রতি বছরই শিক্ষার হার আনুপাতিক হারে বাড়ছে। ইউনিয়নটিতে শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন ইউনিয়নে বসবাসকৃত সর্বসাধারণ। প্রতিমাসে মাসিক সভা অনুষ্ঠিত হয়, যেখানে এলাকার সার্বিক উন্নয়নে নানা বিষয়ে আলোচনা হয়ে থাকে। বিশেষ করে অনলাইনে জন্ম নিবন্ধন ও বাল্যবিবাহ বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি, ইভটিজিং বন্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহনে প্রয়োজনীয় ভূমিকা পালন করেন ইউপি চেয়ারম্যান।

এক অনুসন্ধানে ইউনিয়নবাসীর অনেকই জানান, মধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন দলমত নির্বিশেষে সকলের কাছে বড়ই আস্থাভাজন। জনগনের যে কোনো সমস্যা তিনি মনোযোগ দিয়ে শোনেন এবং সমাধানের চেষ্টা করেন। যে কোনো ধরনের সরকারী অনুদান সঠিকভাবে বণ্টন করেন। নতুন চেয়ারম্যানের আমলে মসজিদ-মন্দির,শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তা-ঘাটসহ সকল ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। তাই ইউনিয়নবাসীর আশা আগামী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড তাদের প্রিয় দাদা নতুনকে আবারও মনোয়ন দিয়ে নৌকা কান্ডারীর দায়িত্ব দেবেন।

ইউনিয়নের সার্বিক পরিস্থিতি নিয়ে তিনি আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে বলেন, আমাদের ইউনিয়নটি একটি আদর্শ ইউনিয়ন। ইউনিয়নে নেই কোনো বাল্যবিবাহ, ইভটিজিং এমনকি জঙ্গীবাদ।

একান্ত সাক্ষাৎকারে সফল, জনবান্ধব ও আপোষহীন এই চেয়ারম্যান আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে বলেন,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকার সুবাদে তারই একান্ত আস্থাভাজন আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী প্রয়াত এমপি আব্দুল মান্নানের প্রচেষ্টায় মধুপুর ইউনিয়নে দৃশ্যমান ব্যাপক উন্নয় সাধিত হয়েছে। বর্তমান এমপি সাহাদারা মান্নানের একান্ত চেষ্টায় উন্নয়ন কাজ এখনও চলমান রয়েছে।

তিনি আরও জানান, যতদিন এলাকার জনপ্রতিনিধি হিসেবে দায়িত্বে থাকবো, এলাকার সার্বিক উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে যাবো ।

Facebook Comments Box

Posted ১০:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com (নিউজ)

ইমেইল: mtishopon@gmail.com (বিজ্ঞাপন)

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!