মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩
95 বার পঠিত
সিরাজগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১২) সদস্যরা।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার কড্ডার মোড় নিমার্নাধীন ফ্লাইওভারের নিচে থেকে ১৪৬ বোতল ফেন্সিডিল এবং রাতে সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর এলাকার হাজী ঈমান আলী মার্কেটের সামনে থেকে ১৯৭ পিস ইয়াবা সহ তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত ফেন্সিডিল ব্যবসায়ী গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার উত্তর সাবদিন (মরিচাপুর) গ্রামের মো. খেতাব উদ্দিন প্রধানের ছেলে মো. আনছার আলী প্রধান (২৭) ও ইয়াবা ব্যবসায়ী দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. জুয়েল (৩২)।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) বেলা ১২টা দিকে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান।


তিনি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকালে কড্ডার মোড় নিমার্নাধীন ফ্লাইওভার এর নিচে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪৬ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১ টি পিকআপ ও ২ টি মোবাইল জব্দ করেন।

অপরদিকে, বৃহস্পতিবার রাতে সলঙ্গার হাটিকুমরুল গোলচত্বর হাজী ঈমান আলী মার্কেটের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৭ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করেছে। এছাড়া তার নিকটে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল জব্দ করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী দীর্ঘদিন যাবৎ সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সলঙ্গা ও সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Facebook Comments Box

Posted ৪:০২ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!