শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপি’র সম্পাদকসহ আটক ০৫

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২
48 বার পঠিত
সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপি’র সম্পাদকসহ আটক ০৫

সিরাজগঞ্জে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মিদের সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ জেলার ৫ শীর্ষ নেতাকে ঢাকা থেকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশ।

শুক্রবার রাতে ঢাকার আদাবর রিং রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে শনিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরন করা হয়।


আটককৃতরা হলো, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপি’র সহ-সভাপতি অমর কৃষ্ন দাস, ভিপি শামিম খান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট ও কাজিপুর উপজেলা বিএনপি’র যুগ্ন-আহ্বায়ক রাশেদ কবির চান্দু।

পুলিশ জানায়, গত ১লা সেপ্টেম্বর সিরাজগঞ্জে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শেষে বিএনপি নেতা-কর্মিদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটলে পরদিন সিরাজগঞ্জ সদর থানায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ বিএনপি’র ১১৫ নেতা-কর্মির নামে মামলা দায়ের করে পুলিশ। মামলা দায়েরের পর আসামিদের আটকে অভিযান শুরু হয়।


এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার আদাবর রিং রোড এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সদর থানা পুলিশের একটি সমন্বিত দল। এসময় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চুসহ জেলা পর‌্যায়ের পাচ শীর্ষ নেতাকে আটক করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার সাহা জানান, আটককৃতদের রাতেই ঢাকা থেকে সিরাজগঞ্জ নিয়ে আসা হয়। পরে শনিবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরন করা হয়।


উল্লেখ্য, গত ১লা সেপ্টেম্বর সিরাজগঞ্জে বিএনপি নেতা-কর্মি ও পুলিশের সাথে ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ইটপাটকেল, রাবার বুলেট ও টিয়ারশেলের আঘাতে পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছে। ঘটনার পরদিন সিরাজগঞ্জ সদর থানায় ১১৫ নেতা-কর্মিকে আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ। এই মামলায় এর আগেও পাচ বিএনপি নেতা-কর্মিকে আটক করে পুলিশ।

Facebook Comments Box

Posted ৩:৫০ অপরাহ্ণ | শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!