বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে পুলিশ কনষ্টেবল পদে নিয়োগের নামে প্রতারনার অভিযোগে আটক ০১

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
130 বার পঠিত
সিরাজগঞ্জে পুলিশ কনষ্টেবল পদে নিয়োগের নামে প্রতারনার অভিযোগে আটক ০১

পুলিশ কনষ্টেবল পদে নিয়োগের নামে প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে সিরাজগঞ্জে প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে নিজ কার্যালয়ে সংবাদ সন্মেলন করে এ তথ্য জানান সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম।

এসময় তার হেফাজত থেকে নগদ ১ লাখ ৪৫ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের স্বাক্ষরিত ১২টি ফাঁকা চেক, ১৫টি এসএসসি ও সমমানের পরীক্ষার সনদপত্র, বিভিন্ন লোকের নামে স্বাক্ষরিত ৩৯টি ১০০ টাকা মূল্যমানের নন-জুডিশিয়াল ফাঁকা স্ট্যাম্প, ১৯টি মোবাইল সিম এবং ১০জনের নামে ইস্যু করা ১০টি সেনাবাহিনীর সৈনিক পদের ভূয়া নিয়োগপত্র উদ্ধার করা হয়।


আটক সেলিম রেজা ওরফে সেলিম ড্রাইভার উল্লাপাড়া উপজেলার রামকান্তপুর দাসপাড়ার অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য শাহজাহান আলীর ছেলে। সোমবার গভীর রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

সংবাদ সন্মেলনে পুলিশ সুপার বলেন, নভেম্বর মাসে পুলিশ কনষ্টেবল পদে সিরাজগঞ্জ জেলায় নিয়োগ হবে। এ জন্য নিয়োগ সংক্রান্ত নতুন ভাবে প্রচলিত পদ্ধতি সর্ম্পকে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং জেলা ও উপজেলা পর্যায়ে ডিসপ্লের মাধ্যমে ব্যাপক প্রচারনাও চালানো হয়েছে। এ অবস্থায় পুলিশ কনষ্টেবল পদে নিয়োগ পাইয়ে দেয়ার কথা বলে প্রতারক সেলিম বিভিন্ন জনের কাছ থেকে ফাঁকা চেক ও ফাঁকা নন-জুডিশিয়াল স্ট্যাম্পে চুক্তি করছে। এমন তথ্যের ভিত্তিতে উল্লাপাড়া থানা ও ডিবি পুলিশ তার বাড়িতে অভিযান চালায়।


পুলিশ সুপার আরও বলেন, এ চক্রে আরও ৮/৯জন সদস্য রয়েছে। এরা রাজশাহী ও রংপুর বিভাগে পুলিশ, সেনাবাহিনী, আনসার ও বিজিবিতে কোন নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হলেও সক্রিয় হয়ে উঠে এবং লোকজনকে চাকুরী পাইয়ে দেয়ার নামে প্রতারনা করে অর্থ হাতিয়ে নেয়। এ চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ সুপার।

Facebook Comments Box


Posted ৮:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!