রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার

রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩
93 বার পঠিত
সিরাজগঞ্জে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলায় পৃথক স্থান থেকে সাদিয়া খাতুন ও তারাবানু নামে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিমান করে এই দুই গৃহবধু আত্নহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রবিবার (২৯ জানুয়ারী) দুপুরে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও শনিবার রাতে বহুলী ইউনিয়নের চর-কদমপাল গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।


নিহতেরা হলো, সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল গ্রামের তারেক হোসেনের স্ত্রী সাদিয়া খাতুন (১৯) ও বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী তারাবানু (৪০)।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে চক শিয়ালকোল গ্রামের সামিদুল ইসলামের মেয়ে সাদিয়া খাতুনের সাথে বিয়ে হয় পৌর এলাকার হোসেনপুর মহল্লার তারেকের সাথে। বিয়ের পর থেকে সামিদুল স্ত্রীকে সাথে নিয়ে চক শিয়ালকোল গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন। গত শনিবার (২৮ জানুয়ারী) রাতে স্বামী স্ত্রীর মধ্যে অভিমান হয়। রবিবার সকালে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার করে সাদিয়া খাতুন। পরে পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল নিয়ে এলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।


অপর দিকে, শনিবার রাতে বহুলী ইউনিয়নের চর কদমপাল গ্রামে তারা ভানু পরিবারের সাথে অভিমান করে নিজ ঘরে আত্মহতা করে। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুবি বিভাগের ডাক্তার রোকন উদ্দিন বলেন, সাদিয়া খাতুনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।


সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম আলোকিত বগুড়া’র প্রতিবেদককে বলেন, অভিমান করে চক শিয়ালকোল গ্রামের সাদিয়া খাতুন ও চর কদমপাল গ্রামের তারাবানু আত্নহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

Facebook Comments Box

Posted ৬:১৩ অপরাহ্ণ | রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ১৭ ৫০ ৯১ ১৮ ৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!