শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ; গুলিবিদ্ধ ২২

আলোকিত বগুড়া   সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩
52 বার পঠিত
সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ; গুলিবিদ্ধ ২২

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২২জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ৩৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় গুলি করার অভিযোগে লাইসেন্সকৃত একটি বন্দুকসহ আরিফ হোসেন নামে এক যুবককে আটক করা হয়েছে।

আজ সোমবার (৯ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
গুলিবিদ্ধদের মধ্যে ১৭ জনের নাম জানা গেছে। তারা হলেন- বাঐতারা গ্রামের শফিকুল, শাহাদৎ, ইমদাদুল, ফরিদুল, রাব্বী, রাফি, আব্দুল বাসেত, মিলন, তোতা মিয়া, জাহিদ, আব্দুল ওহাব, নাইস, আব্দুল বারেক, শাহীন, ওমর, শফিকুল হযরত ও সেলিম। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক আরিফ হোসেন একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।


পুলিশ জানায়, গত শনিবার সকালে একটি জমির কাগজ তোলাকে কেন্দ্র করে বাঐতারা গ্রামের হজরত আলীর ছেলে দলিল লেখক আলম হোসেনকে একই গ্রামের হেকমতের ছেলে রুবেল মারধর করেন। এর জের ধরে সোমবার সকাল থেকেই দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। একপর্যায়ে রুবেল গ্র“পের পক্ষে আরিফ তার লাইসেন্স করা বন্দুক নিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়লে ২২ জন গুলিবিদ্ধ হন। সংঘর্ষের ঘটনায় আরও অন্তত ১০/১২ জন আহত হয়েছেন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের সার্জন ডা. মোখলেছুর রহমান বলেন, ২২ জন রোগী ছররা গুলিতে বিদ্ধ হয়ে ভর্তি হয়েছে, আশংকামুক্ত আছে, পরবর্তীতে এক্স-রে করে ব্যবস্থা নেওয়া হবে।


সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নান্নু খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বন্দুকসহ গুলিবর্ষণকারী আরিফকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজওয়ানুল ইসলাম বলেন, লাইসেন্সকৃত একনলা বন্দুক থেকে গুলি ছোড়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


Facebook Comments Box

Posted ১১:১২ অপরাহ্ণ | সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!