শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে জোড়পূর্বক সরকারী হাট বন্ধ করে দিলেন ইউপি সদস্য সানোয়ার

আলোকিত বগুড়া   সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩
35 বার পঠিত
সিরাজগঞ্জে জোড়পূর্বক সরকারী হাট বন্ধ করে দিলেন ইউপি সদস্য সানোয়ার

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়ায় মারপিট ও ভাংচুর করে হাট-বাজার বন্ধ করে দিয়েছে ইউপি সদস্য মো. সানোয়ার হোসেন গংরা। গত রবিবার বিকালে ধুকুরিয়া হাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ৪জন আহত হয়েছে।

আহতদের মধ্যে শিল্পী খাতুন নামে এক গৃহবধু সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত মো. সানোয়ার হোসেন শিয়ালকোল ইউনিয়নের আওয়ামীলীগের সদস্য ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য।


সোমবার (১৬ জানুয়ারী) বেলা ১২টার দিকে আহত মসলেম উদ্দিন মন্ডল বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে ইউপি সদস্য মো. সানোয়ার হোসেনের নেতৃত্বে আকবর আলী মন্ডল, পরান সেখ, সানোয়ার হোসেনের তিন ছেলে সুমন, সুজন ও কাউসার সহ অজ্ঞাত আরো ১২/১৫জন দেশীয় অস্ত্র ছুরি, রামদাহ, লোহার রড দিয়ে আমাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় আমিসহ আশরাফুল, শিল্পী, সাগর আহত হয়। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

তিনি আরো বলেন, এসময় হাটের দোকানদার করিম, সাইফুল, সাত্তার, শিপু, আয়নাল, আদমসহ বেশ কয়েকজনকে দোকান বন্ধ করে দেয় এবং আগুন দিয়ে দোকার পুড়িয়ে দেওয়ার হুমকি-ধামকি দেন। সানোয়ার হোসেন ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এই এলাকার মানুষকে বিভিন্নভাবে হয়রানি করছে। শিয়ালকোল ইউনিয়নের আওয়ামীলীগের সদস্য হয়ে ক্ষমতার অপব্যবহার করছে। আমার জমির উপর দিয়ে জোড়পূর্বক ৪০ দিনের শ্রমিক দিয়ে মাটি ফেলে তার বাড়ীর রাস্তা তৈরী করেছে।


হাটের ইজারাদার সুরমান আলী বলেন, এ বিষয়ে এলাকার চেয়ারম্যান ও মাতব্বরদের অবগত করা হয়েছে। তার এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি। আমি আইনের আশ্রয় নেব। উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দেওয়ার জন্য কাগজপত্র তৈরী করছি বলে তিনি জানান।

ধুকুরিয়া গ্রামের মাতব্বর আব্দুল খালের মুন্সি ও আব্দুল করিম আলোকিত বগুড়া’কে বলেন, ঘটনার সময় আমরা উপস্থিত ছিলাম। মসলেম উদ্দিন মন্ডল ও আকবর আলী মন্ডলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। পরে ইউপি সদস্য মো. সানোয়ার হোসেন গংরা যখন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে তখন আমরা পরিস্থিতি শান্ত করে মসলেম উদ্দিন মন্ডলকে বাড়িতে পাঠিয়ে দেয়।


শিয়ালকোল ইউনিয়নের আওয়ামীলীগের সদস্য ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সানোয়ার হোসেন আলোকিত বগুড়া’কে বলেন, আমি মিটিং এ যাচ্ছি আপনার সাথে পড়ে কথা বলবো।

Facebook Comments Box

Posted ৭:২৪ অপরাহ্ণ | সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!