শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সিরাজগঞ্জে ইকো পার্কের গেটে দর্শনার্থীর মোবাইল ও টাকা ছিনতাই; গ্রেফতার ০৩

শুক্রবার, ১১ নভেম্বর ২০২২
37 বার পঠিত
সিরাজগঞ্জে ইকো পার্কের গেটে দর্শনার্থীর মোবাইল ও টাকা ছিনতাই; গ্রেফতার ০৩

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার বঙ্গবন্ধু ইকোপার্কের প্রধান গেইট থেকে ছিনতাই করার অভিযোগে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ। এই ঘটনায় উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত মোবাই ও টাকা, জব্দ করা হয়েছে ছিনতাই এ ব্যবহৃত মটর সাইকেল।

আজ শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ সদর থানায় এক সংবাদ সম্মেলনে সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির জানান, গত ১ নভেম্বর বিকেলে সিরাজগঞ্জ থানাধীন ইকোপার্কের সামনে ইট বিছানো রাস্তার উপর হতে ২ টি মোটর সাইকেল যোগে ৪ জন অজ্ঞাতনামা ছিনতাইকারী ইকো পার্কে ঘুরতে আসা ২ জন ব্যক্তিকে ঘিরে ধরে ভয়ভীতি দেখিয়ে নগদ ৮শ ৮০ টাকা ও ২ টি মোবাইল সেট জোর পূর্বক ছিনিয়া নিয়ে চলে যায়।


এ ঘটনায় ঐ দিন রাতেই দুই ব্যক্তি অজ্ঞাত আসামী দিয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি ছিনতাই এর অভিযোগ দায়ের করেন। এর পর পুলিশ সুপার অরিফুর রহমান মন্ডলের নির্দেশ সদর থানা পুলিশ অভিযান করে সিরাজগঞ্জের সয়দাবাদ থেকে ছিনতাই এর ঘটনায় জড়িত ২ ছিনতাইকারী এবং তাদের সহযোগীতার অভিযোগে এক দোকানদারকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ছিনতাই হওয়া ২টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয় এবং ছিনতাই এর কাজে ব্যবহৃত মটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সিরাজগঞ্জ সদর উপজেলার হরিপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০), হযরত আলীর ছেলে ইব্রাহীম খলিল লিমন (১৪) এবং ডিগ্রিরচর, গ্রামের মোঃ হেলাল শেখ ছেলে মোঃ আব্দুর রহিম (৩৪)। পুলিশ জানায় প্রাথমিক জিঞ্জাসাবাদে আসামীরা স্বীকার করেছে তারা পেশাদার ছিনতাইকারী, বিভিন্ন স্থানে তারা ছিনতাই করে থাকে। আর ছিনতাইকৃত মোবাইলের লক প্রযুক্তির মাধ্যমে খুলে দেয়া আই এমই নম্বর পরিবর্তন করার কাজ করতেন আব্দুর রহিম। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সার্বিক আইনানুগ প্রস্তুতি শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।


Facebook Comments Box


Posted ৭:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ১১ নভেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!