শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত; সভাপতি মুন্টু, সম্পাদক দুলু

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২
317 বার পঠিত
সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত; সভাপতি মুন্টু, সম্পাদক দুলু

বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ১৬ফেব্রুয়ারী (বুধবার) সকাল ১১টায় পাইলট বালিকা উচ্চবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান। সম্মেলনের প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস.এম. কামাল হোসেন।

সম্মেলন শেষে সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল সভাপতি ও আবদুল খালেক দুলু কে সাধারণ সম্পাদক পদের জন্য নাম ঘোষণা করা হয়েছে।


দলীয় সূত্রে জানা গেছে, সভাপতি হওয়ার আগে রেজাউল করিম মন্টু মন্ডল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন। আবদুল খালেক দুলু পালন করছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক থেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব। এর আগে ২০১৩ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থানীয় পাবলিক মাঠে অনুষ্ঠিত হয়েছিলো। দীর্ঘ প্রায় ১০ বছর পর উপজেলা আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হলো।


সম্মেলনে প্রধান অতিথি এস.এম. কামাল বলেন, বিএনপি -জামাত যারা তারা এখন নালিশ পাটিতে পরিণত হয়েছে। আগামী ২৩ সালের সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল পর্যায় থেকে ঐক্যবদ্ধ থেকে জনগণের ভোটে জয়লাভ করতে হবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য প্রফেসর মেরীনা জাহান এমপি, কেন্দ্রীয় সদস্য সৈয়দ আবদুল আওয়াল শামীম, যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগের সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ ১২ ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও ডেলিগেট কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।


Facebook Comments Box

Posted ৮:১৭ অপরাহ্ণ | বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!