সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দির ফুলবাড়ী ইউপি নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল করিম নিপু

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   রবিবার, ১০ অক্টোবর ২০২১
206 বার পঠিত
সারিয়াকান্দির ফুলবাড়ী ইউপি নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল করিম নিপু

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, মোঃ ফজলুল করিম নিপু।তিনি ১৯৭৮ সালে পহেলা জানুয়ারিতে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কাটা খালী গ্রামের মৃত আব্দুস সাত্তার আকন্দের ছেলে।

তরুণ উদীয়মান মোঃ ফজলুল করিম নিপু, ১৯৯২ সালে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ শাখা ছাত্র লীগের মধ্য দিয়ে রাজনীতি শুরু করেন। পরবর্তীতে ২০০১ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত ফুলবাড়ীর রামচন্দ্র পুর সাংগঠনিক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০০৫ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত সারিয়াকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটিতে থেকে সকল দলীয় কর্মকান্ড পালন করেছেন।


২০১৩ সাল থেকে টানা দুই মেয়াদে রামচন্দ্র পুর সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠা ও সততার সহিত তার দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। খুব শীঘ্রই ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নির্বাচনকে ঘিরে ইউনিয়নে শুরু হয়েছে সাজ সাজ রব। আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ফজলুল করিম নিপু দিনরাত সমানতালে ছুটে চলছেন সাধারন ভোটারদের দ্বারে দ্বারে।চালিয়ে যাচ্ছেন নানা সামাজিক কর্মকান্ড।মোঃ ফজলুল করিম নিপু একজন প্রগতিশীল তরুণ চেয়ারম্যান প্রার্থী। ইতিমধ্যে তিনি আবালবৃদ্ধ, বনিতার মন জয় করে এবারের নির্বাচনে নৌকার দৌড়ে এগিয়ে রয়েছেন।


ফুলবাড়ী ইউনিয়নের প্রতিটি গ্রামের অসহায় দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন তিনি। সমাজের প্রতিটি নৈতিক কাজে হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

এ বিষয়ে মোঃ ফজলুল করিম নিপু’র সাথে কথা হলে তিনি আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে বলেন, ২০০১ সালে বিএনপি জামাত ক্ষমতায় থাকাকালিন সময় আমি আমার সকল রাজনৈতিক কর্মকান্ড পালন করেছি।এজন্য আমাকে মামলা, হামলা, শারীরিক, মানসিক, ভাবে নির্যাতন করছে।তারপরেও আমি পিছু পা হয়নি।আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে আমি দলীয় ও বিভিন্ন সামাজিক কর্মকান্ড সততার সহিত পালন করে আসছি। আসন্ন ফুলবাড়ী ইউপি নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমার বিশ্বাস, আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এবং বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব সাহাদারা মান্নান মহোদয় যদি আমাকে নৌকা প্রতীক প্রদান করেন। তাহলে ইউনিয়ন বাসি বিপুল ভোটে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।


Facebook Comments Box

Posted ৪:২৫ অপরাহ্ণ | রবিবার, ১০ অক্টোবর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(477 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!