সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দির চালুয়াবাড়ী ইউপিতে ভোট হচ্ছে আজ

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ১৫ জুন ২০২২
28 বার পঠিত
সারিয়াকান্দির চালুয়াবাড়ী ইউপিতে ভোট হচ্ছে আজ

বগুড়ার সারিয়াকান্দিতে ১৫ জুন চালুয়াবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ জন্য নির্বাচন অফিস সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কেন্দ্রগুলোতে মঙ্গলবার বিকাল ৪টার মধ্যে পাঠানো হয়েছে সকল প্রকারের নির্বাচনী সরঞ্জাম।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ ইউনিয়নে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট গ্রহণ করা হবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।


সারিয়াকান্দির যমুনা নদীর চর বেষ্টিত এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৮১৫ জন। এর মধ্যে নারী ভোটার সংখ্যা ৪হাজার ৯৯১জন এবং পুরুষ ভোটার সংখ্যা ৪ হাজার ৮২৪ জন। উত্তর ও দক্ষিণ মানিকদাইড় অংশে নৌ-ঘাট সংলগ্ন একটি অস্থায়ী কেন্দ্রসহ মোট ১০টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।

ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এর মধ্যে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী তাজুল ইসলাম বাদশা ভুঁইয়া (নৌকা), আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও চালুয়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: শওকত আলী সরকার (আনারস), সতন্ত্র প্রার্থী আকবর হোসেন শেখ (মোটর সাইকেল) ও আরেক সতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান (ঘোড়া)।


এ ছাড়াও ৯ ওয়ার্ডে সাধারণ সদস্যপদে ২৫ জন ও ৩টি মহিলা আসনে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সীমানা জটিলতা মামলায় ইউনিয়ন পরিষদটিতে গত ৩১ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হয়নি। নির্বাচনের কারনে সেখানকার চরের গ্রামে-গ্রামে উৎসবের আমেজ বিরাজ করছে। তবে বিদ্রোহী প্রার্থী শওকত আলী শেখ নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেছেন।

উপজেলা নির্বাচন অফিসার মো: সাখাওয়াত হোসেন বলেন, উৎসবমুখর পরিবেশে সেখানকার নির্বাচন অনুষ্ঠিত করতে করা নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


Facebook Comments Box

Posted ৫:১৭ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!