সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দির কামালপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে কাঁশাহারে মতবিনিময় সভা করলেন আবু বকর সিদ্দিক

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১
144 বার পঠিত
সারিয়াকান্দির কামালপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে কাঁশাহারে মতবিনিময় সভা করলেন আবু বকর সিদ্দিক

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বৃহত্তর কাঁশাহার গ্রামবাসীর সাথে মতবিনিময় করেছেন-আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আবু বকর সিদ্দিক। ২৯ অক্টোবর রোজ শুক্রবার বিকেলে কাঁশাহার ছানিয়া বেগম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে-আব্দুর রহিম বক্সের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

স্বাগত বক্তব্যে কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, কামালপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী- আবু বকর সিদ্দিক বলেছেন, আমি দির্ঘদিন আওয়ামী লীগ রাজনীতির সাথে যুক্ত আছি। আমি বগুড়া শাহ সুলতান কলেজে ছাত্রলীগ করেছি, কামালপুর ইউনিয়ন যুবলীগের টানা দু’মেয়াদে সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। পরবর্তীতে টানা দু’মেয়াদে কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং টানা দু’মেয়াদে সভাপতি হিসেবে আমি আমার দায়িত্ব পালন করে আসছি। প্রতিটি মানুষ রাজনীতি করে যে কোনো স্বপ্ন নিয়ে। আমারও্ স্বপ্ন আছে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত হয়ে নৌকা মার্কা নিয়ে আপনাদের মুল্যবান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বাকি জীবন কামালপুর ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই।


তিনি আরো বলেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য জনাব সাহাদারা মান্নান এবং আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমার সিভি দেখে মনোনয়ন আমাকে দেবেন বলে আমি বিশ্বাস করি।

উক্ত নির্বাচনী মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বৃহত্তর কাঁশাহার গ্রামের মোঃ ফরিদ উদ্দিন আকন্দ, আব্দুর রহিম বক্স আকন্দ, পর্বত আলী আকন্দ, হাফিজুর রহমান প্রামানিক,হাবিজার রহমান মন্ডল, মোঃ বাক্কা আকন্দ, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মালেক,মোজাম্মেল হক সোনারসহ আরো অনেকেই। অনুষ্ঠানটি পরিচালনা করেন আব্দুল মজিদ তোতা মাষ্টার। এসময় বৃহত্তর কাঁশাহার গ্রামের শত শত নারী পুরুষ উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Posted ৯:০০ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!