বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দির কামালপুর ইউপি নির্বাচনে আবারও নৌকার মাঝি হতে চান বর্তমান চেয়ারম্যান হেদাইদুল ইসলাম

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   সোমবার, ২৫ অক্টোবর ২০২১
321 বার পঠিত
সারিয়াকান্দির কামালপুর ইউপি নির্বাচনে আবারও নৌকার মাঝি হতে চান বর্তমান চেয়ারম্যান হেদাইদুল ইসলাম

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে খুব শীঘ্রই। নির্বাচনকে ঘিরে ইউনিয়ন শুরু হয়েছে সাজ সাজ রব রব। সম্ভাব্য প্রার্থীরা ছুটে চলছে ভোটারদের দ্বারে দ্বারে। সবারই দোয়া ও সমর্থন চেয়ে টানানো হয়েছে প্যানা ব্যানার ও পোস্টার।

আল্লাহকে ভয় করুন, মরণকে স্বরণ করুন এই স্লোগান নিয়ে আবারও কামালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, যুবলীগ নেতা মোঃ হেদাইদুল ইসলাম (হেদায়েত)। তিনি ২০১৬ সালে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা নিয়ে ভোটের মাঠে লড়াই করে ৫হাজার ৪৭১ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।তার নিকটতম প্রতিদ্বন্ধী মোখলেছুর রহমান হিল্টু ঘোড়া মার্কা নিয়ে ২হাজার ৫০৭ভোট পেয়ে দ্বিতীয় স্থানে ছিলেন।


বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মোঃ হেদাইদুল ইসলাম (হেদায়েত) ১৯৮০ সালে পহেলা জুনে এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। উপজেলার কামালপুর ইউনিয়নের হাওড়াখালী গ্রামের মোঃ শাহ আলম (খোকা) মেম্বারের ছেলে। তিনি জন্মগত ভাবে আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন যাবত কামালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

মোঃ হেদাইদুল ইসলাম ২০১৬ সালে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি দায়িত্ব গ্রহনের পর সকল মেম্বারদের সাথে নিয়ে কামালপুর ইউনিয়নের সকল প্রকার শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, সামাজিক অবকাঠামো সহ রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করেছেন। খানা জরিপের মাধ্যমে ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা,বিধবাভাতা, প্রতিবন্ধিভাতা, মাতৃত্বকালিন ভাতাসহ সরকারি সব ধরনের অনুদান পাওয়ার যোগ্য ব্যক্তিদের মাঝে তিনি সঠিক ভাবে বন্টন করেছেন। সরকারি বরাদ্দ এলজিএসপি’র কাজ করে চেয়ারম্যান হেদাইদুল ইসলাম ব্যাপক সুনাম অর্জন করেছেন।


স্থানীয় সুত্রে জানা গেছে, চেয়ারম্যান হেদাইদুল ইসলাম করোনাকালিন সময়ে কর্মহীন অসহায় গরীব দুঃখী মানুষগুলোকে সরকারি বরাদ্দের পাশাপাশি তার নিজস্ব অর্থায়নে সহায়তা প্রদান করে একজন দানবীর চেয়ারম্যান হিসেবে পরিচিতি লাভ করেছেন। তরুণ উদীয়মান জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মোঃ হেদাইদুল ইসলাম একজন পরিচ্ছন্ন কর্মিবান্ধব। সকল নেতা-কর্মীদের সাথে সমন্বয় করে কাজ করায় জনসমর্থনে সবার চেয়ে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। ইউনিয়নে জনজরিপে চেয়ারম্যান হেদাইদুল ইসলামকে আবারও চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি হিসেবে পেতে চান কামালপুর ইউনিয়ন বাসি।

এ বিষয়ে চেয়ারম্যান হেদাইদুল ইসলাম এর সাথে কথা হলে তিনি আলোকিত বগুড়া’কে বলেন, আল্লাহকে ভয় করুন, মরণকে স্বরণ করুন। আমি বিগত সময়ের ভুলত্রুটি সবার কাছে ক্ষমা চেয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আমাকে নৌকা মার্কা দিলে আবারও বিপুল ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন কামালপুর ইউনিয়নবাসি।


Facebook Comments Box

Posted ১:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ অক্টোবর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!