শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে স্কুল ছাত্রীর গোসলের ছবি ফেসবুকে; থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   শনিবার, ২১ আগস্ট ২০২১
1273 বার পঠিত
সারিয়াকান্দিতে স্কুল ছাত্রীর গোসলের ছবি ফেসবুকে; থানায় অভিযোগ

বগুড়ার সারিয়াকান্দি কুতুবপুর ইউনিয়নে দেবডাঙ্গা গ্রামে এক স্কুল ছাত্রীর গোসল করার সময়কার ছবি ফেসবুকে ছাড়ার অভিযোগ পাওয়া গেছে। গত ৯ আগস্ট সারিয়াকান্দি থানায় এ অভিযোগটি দায়ের করা হয়। তবে রহস্যজনক কারনে আজ পর্যন্ত অভিযোগটির বিষয়ে কোন ব্যবস্থা গ্রহন না করার অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শী, স্থানীয়রা ও অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৯ আগস্ট বিকাল ৩টার দিকে ওই গ্রামে টিনের ঘেরা গোসলখানায় এক স্কুল ছাত্রী গোসল করছিলো। এমন সময় পাশের বাড়ীর সাহাদুল ইসলামের ছেলে সাগর (১৮) অজান্তে ছাত্রীটির গোসল করার ছবি মোবাইলে ধারন করে। ওই ছাত্রী ঘটনাটি টের পেয়ে ওই সাগরকে চর, থাপ্পর মারে এবং ছবি তোলার কারন জানতে চায়। এতে সে কোন কিছু না বলে ঘটনাস্থান থেকে সটকে পরে। এর আগেও ওই সাগর এরকম ঘটনা একাধিকবার ঘটিয়েছে বলে অভিযোগে বলা হয়।


স্থানীয় আব্দুর রাজ্জাক বলেন, এরকম ঘটনা পূর্বেও ঘটালে আমরা স্থানীয়ভাবে বসে তা মীমাংসা করে দেই। আবার একই ঘটনা কেন ঘটালো তা আমাদের বুঝে আসছেনা।

ছাত্রীটি সাংবাদিকদের কাছে বলে, আমার মা নেই, বাবা থেকেও নেই। অন্যত্র বিয়ে করে বাবা সেখানেই থাকে। আমার দাদার কাছে আমি বড় হচ্ছি। আমি বর্তমানে এরকম অসহায়। এরূপ ঘটনা ঘটালে ভবিষ্যতে আমি কি করবো তা ভেবে শেষ করতে পারছিনা।


অভিযোগের বাদী হয়েছেন ছাত্রীটির দাদা এনামুল হক। তিনি বলেন, আমি মেয়েটির চার মাস বয়স থেকে আজ পর্যন্ত লালন-পালন করে আসছি। এর আগে একই রকমের ঘটনা ঘটালে লোক লজ্জার ভয়ে থানায় অভিযোগ করিনি। স্থানীয়ভাবে মীমাংসা করেছিলাম। এমন ঘটনার পূনারাবৃত্তি করায় আমি বিস্মিত হতবাক।

সাগরের মা মোছা: মর্জিনা বেগম বলেন, আমার ছেলে, আগে কোন ঘটনা ঘটায়নি। হাঁস-মুরগী, কুকুর-বিড়ালের ছবি তুলে ফেসবুকে দিয়েছিলো। তার জন্য তো আমরা শাসা-শাসি করেছি।


এ ব্যাপারে যোগাযোগ করা হলে দায়িত্ব প্রাপ্ত সারিয়াকান্দি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজী মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, অভিযোগটি পাওয়ার পরপরই ঘটনাটি তদন্ত করতে গিয়েছি। আরো তদন্ত করে দেখার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ৪:২৮ অপরাহ্ণ | শনিবার, ২১ আগস্ট ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(480 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!