রবিবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে বিষাক্ত রেকটি ফাইট স্পীট পান করে আরো এক জনের মৃত্যু ও ২ জন অসুস্থ

মাইনুল হাসান, স্টাফ রিপোর্টার   বুধবার, ০৩ ফেব্রুয়ারি ২০২১
127 বার পঠিত
সারিয়াকান্দিতে বিষাক্ত রেকটি ফাইট স্পীট পান করে আরো এক জনের মৃত্যু ও ২ জন অসুস্থ

সারিয়াকান্দির হাটফুলবাড়ী এলাকায় বিষাক্ত রেকটি ফাইট স্পীট পান করে আরো এক জনের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার বিকালে একই কারণে লাজু (৩০) নামে এক জনের মৃত্যু হয়। এ নিয়ে মৃর্তের সংখ্যা দাড়ালো ২।

প্রত্যক্ষদশী ও স্থানীয়রা জানান, ফুলবাড়ী মধ্যপাড়া গ্রামের ইউসুফ আলী(৪৫) সন্ধ্যার দিকে প্রতি দিনের মতো সে রেকটি ফাইট স্পীট পান করে। রাত ৩টার দিকে বিষক্রিয়া শুরু হলে ছটফট করতে থাকে। বুক জ্বলে গেল বলে চিৎকার করতে থাকে। এ সময় স্বজনরা তাকে ধরাধরি করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্স এ নেওয়ার পথে তার মৃত্যু হয়। সে একই গ্রামের মৃত চাঁন ফকিরের ছেলে। সে এলাকায় কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সেবিকা হিসাবে পরিচিত ছিলো। এ ছাড়াও একই দিন সন্ধ্যায় বিষাক্ত রেকটি ফাইট স্পীট পান করে গুরুত্বর অসুস্থ্য হয়ে সারিয়াকান্দি স্বাস্থ্য কর্মপ্লেক্স ভর্তি হয়েছেন। তারা হলেন একই গ্রামের মৃত-আফসাল আলীর ছেলে রঞ্জু মিয়া (৪০) ও ছমুদ্দিনের ছেলে ফারুক(৪৫)।

alokitobogura.com

অপর দিকে মঙ্গলবার বিকালে বিষাক্ত রেকটি ফাইট স্পীট পান করে সহোদের মধ্যে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম লাজু ফকির(৩০) অসুস্থ্য অপর ভাই হলো শফিকুল ইসলাম (৩৫)। অসুস্থ্য শফিকুল সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্স ভর্তি রয়েছে। মৃত ও অসুস্থ্যরা হলো ফুলবাড়ী দক্ষিণপাড়া গ্রামের ফজলু ফকিরের ছেলে।

ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ এর সাথে কথা হলে  এ পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমিও এমন খবর পেয়েছি। এ ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

অপর দিকে সারিয়াকান্দি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মিজানুর রহমান আলোকিত বগুড়ার সাংবাদিককে বলেছেন, তাদের কেউই মাদক সেবক করে মরেনি। পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে জানতে পেরেছি শারীরিক অসুস্থতার কারণে তাদের মৃত্যু হয়েছে।

Facebook Comments

Posted ৫:২৬ অপরাহ্ণ | বুধবার, ০৩ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!