সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে প্রধান শিক্ষককে জুতা দিয়ে পেটালো সভাপতির বউ

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৬ মে ২০২২
130 বার পঠিত
সারিয়াকান্দিতে প্রধান শিক্ষককে জুতা দিয়ে পেটালো সভাপতির বউ

মারধরের শিকার প্রধান শিক্ষক আব্দুল গফুর। ছবি- আলোকিত বগুড়া প্রতিনিধি।

বগুড়ার সারিয়াকান্দিতে এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে স্যান্ডেল দিয়ে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত বুধবার সকাল পৌনে ১১টায়। এ ঘটনা নিয়ে উপজেলার শিক্ষক সমাজের মধ্যে তোলপার শুরু হয়েছে।

ঘটনার শিকার কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল গফুর সরকার বলেন, ২০০৭ সালের ৫ জুলাই মাসে যোগদান করি স্কুলটিতে। এর পর থেকে ভালই চলছিলো পাঠদান। গতকাল বিদ্যালয়ে যথারীতি এসে শ্রেণিতে পাঠদান শুরু করি। পৌনে ১১টার দিকে বিদ্যালয়টির সভাপতি মামদুদুর রহমান রিপন সাহেবের স্ত্রী জান্নাতুল মাওয়া লিজা (৩০) আসে এবং কথা আছে বলে আমাকে শ্রেণি কক্ষ থেকে ডেকে অফিস রুমে আনেন। এ সময় কক্ষে আরো ক’জন অভিভাবক, শিক্ষক ও কর্মচারী উপস্থিত ছিলো। ওই নারী আমাকে বলে যে, আপনার নামে নারী কেলেঙ্কারী হতে পারে। আপনি বদলী হয়ে অন্য বিদ্যালয়ে চলে যান। এ নিয়ে কথা বলাবলির এক পর্যায়ে তার পা থেকে স্যান্ডেল নিয়ে আমাকে এলোপাথারীভাবে মারধর করতে থাকেন। এরপর পরই তিনি ঘটনাস্থল ত্যাগ করেন। জানাজানি হলে কুতুবপুর চেয়ারম্যান শহিদুল ইসলাম সুজন এসে ঘটনাটি মীমাংসার চেষ্টা করেন।


এ ব্যাপারে জান্নাতুল মাওয়া লিজা ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনাতো গতকালই মীমাংসা হয়ে গেছে। আমাদের চেয়ারম্যান সাহেব এসে ঘটনাটির মীমাংসা করে দিয়েছেন।

বিদ্যালয়ের সভাপতি মামদুদুর রহমান রিপন বলেন, এটি ছিলো একটি মিস্টেক ঘটনা, সেটিতো আপোষ-মীমাংসা হয়েই গেছে।


এ ব্যাপারে উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফজলে নূর নান্নু বলেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরাতো স্থানীয় না। তারা দূর থেকে এসে পাঠদান করেন। যে যার মতো মারধর বা অপমান করলেও কারো কিছু বলার থাকেনা। আমরা ঘটনাটি নিয়ে উপজেলা শিক্ষা অফিসার ও ইউএনও সাহেবের কাছে অভিযোগ করবো।

কুতুবপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সুজন বলেন, ঘটনাটি জানার পর দুপুরে আমি বিদ্যালয়ে গিয়েছিলাম। প্রধান শিক্ষক আব্দুল গফুর ছাড়া তেমন কাউকে পাইনি। শিক্ষককে মারধর করার ঘটনা খুবই দু:খ জনক। কোন দোষ করে থাকলে তা শিক্ষা কর্মকর্তাদের জানাবেন। আইন নিজের হাতে তুলে নেওয়া ঠিক হয়নি। আমি ওই ঘটনা মীমাংসা করে দেইনি।


Facebook Comments Box

Posted ৯:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ মে ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!