শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে পুর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ০১

আলোকিত বগুড়া   সোমবার, ০৬ মার্চ ২০২৩
148 বার পঠিত

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার: বগুড়ার সারিয়াকান্দিতে পুর্ব শত্রুতার জের ধরে মারপিটের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ১জন। এঘটনা ঘটেছে উপজেলার নারচী ইউনিয়নের গনকপাড়া উত্তর দেবের পাড়া এলাকায়। আহত ব্যক্তির নাম মানিক মিয়া। সে গনকপাড়া উত্তর দেবের পাড়ার মজনু প্রামানিকের ছেলে।


স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও সারিয়াকান্দি থানার মামলা নম্বর ০৫,৪/৩/২৩ সূত্রে জানা গেছে, ২৭/০৩/২০২৩ইং তারিখে দুপুর বেলায় তাদের পুর্ব পুরুষদের কবরস্থান পরিস্কার করছিলেন মানিক মিয়া। এ-সময় কবরস্থানে দেখা যায় কেবা কারা সেখানে ভাঙা চৌকি রেখেছেন। কবরস্থান থেকে সেই চৌকি সরাতে গেলে এমন সময় একই গ্রামের শহিদুল ইসলাম এর ছেলে আব্দুল আল ওয়াহাব সম্পদ(৩০) ও ছোট ভাই আরএনবি সদস্য সজীব আহমেদ শুটকু(২৬) এসে চৌচি সরাতে মানিককে নিষেধ করে।

এমন সময় কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই আব্দুল আল ওয়াহাব সম্পদের হুকুমে ছোট ভাই আরএনবি পুলিশ সদস্য সজীব আহমেদ শুটকু মানিককে মারপিট শুরু করে।


এর এক পর্যায়ে শুটকুর কাছে থাকা চাকু দিয়ে মানিককে আঘাত করলে তার নাক কেটে রক্ত বেড় হতে শুরু হয়। মানিক মাটিতে লুটিয়ে পড়ে ডাক চিৎকার করতে থাকলে এমন সময় মমতাজ বেগম,রুমি খাতুন,পিন্টু মিয়া, আবুল কালাম ও সামছুজোহা সহ আরও অনেকই আগিয়া আসিয়া মানিক মিয়া কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। সেখানে নাকের রক্ত পরা বন্দ না হলে তাকে বগুড়ায় নিয়ে উন্নত চিকিৎসা করানো হয়। এঘটনায় ৪/৩/২০২৩ইং তারিখে মানিক মিয়ার স্ত্রী মরিয়ম বেগম বাদি হয়ে, আব্দুল আল ওয়াহাব সম্পদ ও সজীব আহমেদ শুটকুর নাম উল্লেখ করে, সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে অভিযুক্ত আব্দুল আল ওয়াহাব সম্পদ ও সজীব আহমেদ শুটকুর সাথে কথা হলে তারা বলেন, আমরা বাড়ীর কাজ করতেছিলাম। তাই একটি ভাঙা চৌকি তাদের জায়গায় রেখেছিলাম। এনিয়ে আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করতেছিল । আমরা প্রতিবাদ করায় মানিকই আমাদের মারপিট করে দু’ভাই আহত করেছে। আমরাও থানায় মামলা করেছি।


এদিকে মানিক মিয়া বলেন, আমাদের পুর্ব পুরুষদের কবরস্থান পরিস্কার করতে গেলে তাদের ভাঙা চৌকি টি সরাতে গেলে তারা পুর্ব শত্রুতার জেরে আমার উপর অতর্কিত হামলা চালায়। আব্দুল আল ওয়াহাব সম্পদ লাঠি দিয়ে মারপিট শুরু করে। এবং সজীব আহমেদ শুটকু আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে চাকু মারে। আমি অচেতন হয়ে পড়লে আমার পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। পরবর্তীতে আমার স্ত্রী মরিয়ম বেগম বাদি হয়ে ওই দু-জনের নামে থানায় মামলা করা হয়েছে। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ ওসি রাজেশ কুমার চক্রবর্ত্তীর সাথে কথা বলে তিনি আলোকিত বগুড়া’কে বলেন, এঘটনা তদন্ত করে সত্যতা পাওয়ায় মামলা রেকর্ড করা হয়েছে। দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box

Posted ১:৫০ অপরাহ্ণ | সোমবার, ০৬ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!