শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে নগদ টাকা স্বর্নালংকার ও ৭বছরের মেয়েকে নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১
951 বার পঠিত
সারিয়াকান্দিতে নগদ টাকা স্বর্নালংকার ও ৭বছরের মেয়েকে নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী

বগুড়ার সারিয়াকান্দিতে নগদ টাকা, স্বর্নালংকার ও ৭বছরের মেয়েকে নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও হওয়ার ঘটনা ঘটেছে। এবিষয়ে প্রবাস ফেরত সফিকুল ইসলাম সারিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার কামালপুর ইউনিয়নের কাঁশাহার চরপাড়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে মোঃ সফিকুল ইসলাম (৪২) দির্ঘদিন যাবৎ প্রবাসে থাকেন। ২০১২ সালে ছুটি নিয়ে দেশে ফিরে নিজ বাড়ীতে আসলে কামালপুর ইউনিয়নের পুর্ব বিবিরপাড়া গ্রামের বাঘোপাড়ার মোঃ সোলেমান আলীর মেয়ে মোছাঃ সিমা আক্তার(২৫)কে প্রায় ১০ বছর আগে ইসলামী শরিয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সফিকুল ইসলামের ছুটি শেষ হলে তার স্ত্রী মোছাঃ সিমা আক্তারকে তার নিজ বাড়ীতে রেখে আবারও প্রবাসে চলে যায়। এরই মধ্যে মোছাঃ সিমা আক্তারের গর্ভে জন্ম গ্রহন করে এক ফুটফুটে মেয়ে সন্তান। তার নাম রাখা হয় মোছাঃ ফাতেমাতুজ রোজা। বর্তমানে তার বয়স সাত বছর। সে কড়িতলা এসকে কেজি স্কুলে প্রথম শ্রেনীতে পড়ালেখা করে।


সফিকুল ইসলাম গত ২মাস আগে আবারও ছুটি নিয়ে বাড়ীতে এসে তার পাঠানো টাকা পয়সার হিসেব চাইলে সিমা আক্তারের সাথে মনমালিন্য সৃষ্টি হয়। মাঝে মধ্যে ঝগড়াঝাটিও হতো। সম্প্রতি ৭ ডিসেম্বর সফিকুল ইসলাম সাংসারিক প্রয়োজনে বাড়ী থেকে বাহিরে গেলে ওই সুযোগে তার স্ত্রী মোছাঃ সিমা আক্তার মেয়ে ফাতেমাতুজ রোজাকে নিয়ে তার বাবার বাড়ী যাবার কথা বলে আর বাড়ীতে ফিরেনি। সফিকুল ইসলাম বাড়ীতে এসে তার মেয়ে ও স্ত্রীকে না দেখতে পেয়ে আশপাশের বাড়ীতে খোঁজ করে না পেয়ে সিমা আক্তারের বাবার বাড়ী গিয়ে খোঁজ করতে গেলেও তাকে না পেয়ে নিজ বাড়ীতে ফিরে এসে দেখে তার বিদেশ থেকে নিয়ে আসা নগদ টাকা, স্বর্নালংকার আরো অনেক কিছুসহ তার মেয়ে রোজাকে নিয়ে উধাও হয়েছে।

এ বিষয়ে সফিকুল ইসলাম আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে বলেন, আমার স্ত্রী সিমা, মেয়ে রোজাকে বাড়ীতে না পেয়ে অনেক স্থানে খোজাখুঁজি করে না পেয়ে গতকাল বুধবার দুপুরে সিমা আক্তারের বিরুদ্ধে নগদ ১০লক্ষ টাকা ও আড়াই ভড়ি উজনের স্বর্নালংকার ও তার মেয়েকে উদ্ধার করতে সারিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


এ বিষয়ে মোছাঃ সিমা আক্তারের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার এএসআই কামরুল ইসলাম এর সাথে কথা হলে তিনি আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


Facebook Comments Box

Posted ১১:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!