শনিবার ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে জুয়াখেলায় বাঁধা দেয়ায় বসতবাড়িতে হামলা; আহত ০৩

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   শনিবার, ০৯ এপ্রিল ২০২২
204 বার পঠিত
সারিয়াকান্দিতে জুয়াখেলায় বাঁধা দেয়ায় বসতবাড়িতে হামলা; আহত ০৩

বগুড়া সারিয়াকান্দিতে জুয়াখেলায় বাঁধা দেয়ায় বসতবাড়িতে সন্ত্রাসী হামলায় ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- উপজেলার সানবান্ধা গ্রামের নূরুল ইসলাম খাজা (৪৫), আশরাফ আলী (৫৫) এবং পিয়ারা বেগম (৩৫)। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং মামলার ১নং আসামি সোনাতলা উপজেলার চরপাড়া গ্রামের আঃ রশিদের ছেলে শাকিল ইসলাম এবং ৮নং আসামি সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজবলাইল উত্তরপাড়ার জাবেদ আলীর ছেলে রিমন ইসলামকে গ্রেফতার করে ২জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।


এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকাল ৫টার সময় উপজেলার হাটশেরপুর ইউনিয়নের সানবান্ধা গ্রামের মৃত রমজান আলীর ছেলে নূরুল ইসলাম খাজা নামে একজন কৃষকের বাড়িতে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে তার বাড়ির শোকেচ, টিভি এবং গৃহস্থালি বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করেছে। এ সময় বাঁধা দেওয়ায় নূরুল ইসলামকে রড দিয়ে মেরে তার গলায় এবং বুকে গুরুতর জখম করেছে। তার স্ত্রীকেও ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। এগিয়ে আসলে তার ভাই আশরাফ আলীকে মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় সে গুরুতর আহত হয়। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

মামলা সূত্রে জানা গেছে, সানবান্ধা গ্রামের একটি বসতবাড়িতে সন্ত্রাসী হামলায় ৩জন আহত হয়েছেন। এ সময় তারা বসতবাড়ির নানা জিনিসপত্র ভাংচুর করে এবং আনুমানিক ৮লাখ ৫০হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে ১৭ জনকে আসামি করে সারিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


নূরুল ইসলামের ছেলে রাব্বী বলেন, যমুনা নদীর চরে নির্মিত গুচ্ছগ্রামের উত্তর পার্শে কয়েকজন ছেলেরা দীর্ঘদিন ধরে মাদক সেবন করত এবং ওই স্থানে তারা জুয়ার আসর বসাত। আমি এ খবর পুলিশকে দেই। পুলিশকে এ ধরনের খবর দেওয়ায় তারা আমার উপর ক্ষুব্ধ হয় এবং আমাকে মারতে আমার বাড়িতে হামলা করে। আমাকে না পেয়ে তারা আমার মা-বাবা এবং চাচাকে মেরেছে। তারা এখন বগুড়া মেডিক্যালে ভর্তি আছেন। আমার চাচার অবস্থা খুবই খারাপ। তার মাথা থেকে মগজ বের হয়ে এসেছিল। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছেন। আমাকে মেরে ফেলার জন্য তারা আমার বাড়িতে এসেছিল। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) বলেন, এ ধরনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং ২ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামিকে শনিবার সকালে বগুড়া জেলার আদালতে প্রেরণ করা হয়েছে।


Facebook Comments Box

Posted ২:২৫ অপরাহ্ণ | শনিবার, ০৯ এপ্রিল ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

মুঠোফোন: ০১৭৫০ ৯১১৮৪৫

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!